শিরোনাম
◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২৪, ০৫:২৬ বিকাল
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মার্চ ফর জাস্টিস’ কর্মসূচির সমর্থনে ঢাকা বারের আইনজীবীদের মিছিল

এম.এ. লতিফ: [২] বুধবার দুপুর ১টার দিকে আইনজীবী ও নির্যাতিত পরিবারের সদস্যদের ব্যানারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা কর্মসূচি ‘মার্চ ফর জাস্টিস’ এর সমর্থনে বিক্ষোভ মিছিল করেছেন ঢাকার নিম্ন আদালতের আইনজীবীরা।

[৩] বিএনপি ও জামায়াতপন্থী অর্ধশতাধিক আইনজীবী এ বিক্ষোভ মিছিলে অংশ নেন। তারা চলমান ছাত্র আন্দোলনের প্রতি সমর্থন জানান। এ সময় তারা সরকারকে নিয়ে বিভিন্ন ধরনের স্লোগান দেন।

[৪] মিছিলটি ঢাকা আইনজীবী সমিতি থেকে শুরু হয়ে কোর্ট হাউস স্ট্রিট হয়ে সিএমএম আদালতের সামনে থেকে পুনরায় ঢাকা সমিতিতে গিয়ে শেষ হয়।

[৫] এদিকে, কর্মসূচিকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আদালত প্রাঙ্গণে অতিরিক্ত পুলিশ-বিজিবি মোতায়েন করা হয়েছে। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়