শিরোনাম
◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন

প্রকাশিত : ২৯ জুলাই, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপি-জামায়াতের বিচার করা হবে: হুইপ ইকবালুর রহিম

ইউসুফ আলী, দিনাজপুর: [২] বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নকে অগ্নিসন্ত্রাস করে যারা ধ্বংস করেছে সেই বিএনপি-জামায়াতের বিচার করা হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশকে উন্নয়ন শীল দেশ থেকে স্মার্ট বাংলাদেশে পরিনত করতে চায়। স্মার্ট বাংলাদেশের সকল সুযোগ সুবিধা দেশের মানুষই সুফল পাবে। আর বিএনপি-জামায়াত তাদের আন্দোলনে ব্যর্থ হয়ে কোটা আন্দোলনকে পুজি করে দেশের উন্নয়নকে ধ্বংস করার চেষ্টা করছে। মেট্রোরেল স্টেশন, পদ্মাসেতু ভবন, বিটিভি ভবন, সাবমেরিন ক্যাবলসহ রাষ্ট্রের গুরুত্বপুর্ণ স্থানে গান পাউডার দিয়ে জালিয়ে দিয়েছে। সেই অগ্নিসন্ত্রাস ও নাশকতাকারীদের বিচার করা হবে। 

[৩] তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে রক্তের বিনিময়ে অর্জিত বাংলাদেশে সন্ত্রাস করে পাকিস্তান বানানো যাবে না। 

[৪] হুইপ বলেন, দিনাজপুর শান্তিময় একটি শহর। দিনাজপুরসহ দেশকে অশান্তি সৃস্টিকারীদের আইনের আওতায় এনে তাদের বিচার করা হবে। দেশে কোন জঙ্গিবাদ ও সন্ত্রাসের স্থান নেই।

[৫] সোমবার দিনাজপুর এলজিইডি’র বাস্তবায়নে প্রায় ১ কোটি ৫০ লাখ টাকা ব্যায়ে ঘাসিপাড়া বটতলা হতে পোলষ্টার ক্লাব ভায়া পাগলার মোড় পর্যন্ত পুন:নির্মাণ সড়কের কাজ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

[৬] এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর এলজিইডির নিবাহী প্রকৌশলী মো. মাসুদুর রহমান, দিনাজপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আবু তৈয়ব আলী দুলাল, সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, দিনাজপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সাবেক সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, কাউন্সিলর আশ্রাফুজ্জামান বাবু প্রমুখ। 

[৭] এর আগে হুইপ ইকবালুর রহিম দিনাজপুর পৌরসভার বাস্তবায়নে প্রায় ১ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর পৌর শহরের পুরাতন বাহাদুর বাজারের রাস্তা ও ড্রেন নির্মানকরণ কাজের শুভ উদ্বোধন করেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়