শিরোনাম
◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৪, ০১:২৬ রাত
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তাণ্ডবকারীদের বিচার দাবি করেছে মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদ

সালেহ্ বিপ্লব: [২] দেশের চলমান পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য শনিবার সকালে মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের এক জরুরি সভা তোপখানা রোডে  সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ্যাডভোকেট ঢালী মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

[৩] সভায় বলা হয়, আমরা গভীর উৎকন্ঠার সাথে লক্ষ্য করছি যে, গত কয়েকদিন যাবত শিক্ষার্থীদের সরকারি চাকুরীতে কোটা সংস্কার নিয়ে যে আন্দোলন চলছে তা পরবর্তীতে সহিংসতায় রূপ নেয়। শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনকে পুঁজি করে ৭১ এর পরাজিত শক্তি জামায়াত-শিবির ও বিএনপির সন্ত্রাসী গোষ্ঠি সারা দেশব্যাপী সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে সরকারী ও বেসরকারী সম্পত্তি ধ্বংস করায় আমরা উক্ত কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানাই। সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত কমিটির মাধ্যমে দোষী ব্যক্তি ও মদদ দাতাদের দ্রুত চিহ্নিত করে তাদেরকে আইনের আওতায় এনে যথোপযুক্ত শাস্তির দাবী জানাচ্ছি। 

[৪] বক্তারা বলেন, উক্ত সন্ত্রাসী কর্মকাণ্ডে দেশব্যাপী নিহত ও আহতদের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছি। নিহত ও আহতদের পরিবারকে রাষ্ট্রীয়ভাবে সাহায্য ও সহযোগিতা করার দাবী জানাচ্ছি। 

[৫] সভার বক্তারা দেশের আত্মস্বীকৃত খুনী রাজাকারদের অবিলম্বে আইনের আওতায় আনার জন্য জোর দাবী জানান। 

[৬] সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবদুস সামাদ পিন্টু, গোলাম মুত্তর্জা চৌধুরী, মোঃ শাহজাহান কবীর বীর প্রতীক, রুহুল আমিন মজুমদার, মিয়া মো. জাহাঙ্গীর আলম, এস এম শহিদুল্লাহ, মোঃ ইউনুস চৌধুরী, লুৎফর রহমান, মো. তাহের হোসেন রুস্তম, আবুল কাশেম চৌধুরী, বিমল চন্দ্র দাস, মো. নজরুল ইসলাম, কাজী আব্দুল মকিম সন্টু, লেনিন, খান ছিদ্দিকুর জামান, মোশারফ হোসেন ও অনিল বরণ রায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়