শিরোনাম
◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন

প্রকাশিত : ২৫ জুলাই, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যেভাবে ধ্বংসযজ্ঞ চালিয়েছে তা বিবেকবান মানুষ সহ্য করতে পারে না: নৌবাহিনী প্রধান

সালেহ্ বিপ্লব: [২] অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান, সন্ত্রাসীরা দেশের সম্পদ ধ্বংস করেছে। এটা মেনে নেওয়া যায় না। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে এবং যে কোনো নাশকতামূলক ও দেশের স্বার্থবিরোধী কর্মকাণ্ড রুখতে সশস্ত্র বাহিনী কাজ করে যাবে।

[৩] বৃহস্পতিবার সকালে মোংলা সমুদ্র বন্দরে পরিদর্শনে গিয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

[৪] তিনি বলেন, সরকারের নির্দেশে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির সুরক্ষায় সশস্ত্র বাহিনী মোতায়েন করা হয়েছে। চলমান পরিস্থিতি থেকে দেশের মানুষ খুব শিগগির স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবে।

[৫] তিনি বলেন, গত ২০ জুলাই সশস্ত্র বাহিনী মোতায়েনের পরই দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। এবং খুব শিগগির স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারব আমরা। দেশের স্বার্থবিরোধী কাজ ও অপতৎপরতা রোধে সশস্ত্রবাহিনী অন্যান্য বাহিনীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবে। সশস্ত্রবাহিনী মোতায়েনের ফলে দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হবে। আমাদের এই কর্মকাণ্ডে আপামর জনসাধারণের সহযোগিতা কামনা করছি।

[৬] তিনি আরও বলেন, একটি দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য দায়িত্বশীল মিডিয়ার কোনো বিকল্প নেই। তাই আপনারা উন্নয়ন ও অগ্রগতিসহ সার্বিকভাবে আমাদের কর্মকাণ্ডে সহায়তা করবেন।

[৭] নৌ বাহিনী প্রধান বলেন, আমাদের সবার গর্ব পদ্মা সেতু চালু হওয়ার পর দেশের দক্ষিণাঞ্চলের অর্থনৈতিক কর্মকাণ্ডে কর্মচাঞ্চল্য ফিরেছে। দেশের আমদানি-রপ্তানিসহ বাণিজ্যিক কার্যক্রমকে গতিশীল রাখতে মোংলা বন্দর গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এই বন্দরকে ঘিরে গড়ে ওঠা শিল্প এলাকা, ইপিজেডসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থাপনার নিরাপত্তা নিশ্চিতে নৌ-বাহিনী কাজ করে যাচ্ছে।

[৮] এসময় নৌবাহিনী প্রধানের সঙ্গে ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল শাহীন রহমান ও খুলনা নৌ অঞ্চলের প্রধান রিয়ার অ্যাডমিরাল গোলাম সাদেকসহ পদস্থ কর্মকর্তারা।সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়