শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ২৪ জুলাই, ২০২৪, ০১:২৯ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অগ্রাধিকার ভিত্তিতে সরকার পরীক্ষামূলকভাবে ইন্টারনেট সেবা চালু করছে: তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী

অনিক কর্মকার: [২] মঙ্গলবার বিকেলে বিটিআরসি কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আরও বলেন, ইন্টারনেট সেবার সার্ভারের মেরামতের কাজ প্রায় শেষ পর্যায়ে। তাই পরীক্ষামূলকভাবে প্রথমে ব্রডব্যান্ড সেবা চালু করা হবে।

[৩] প্রতিমন্ত্রী জানান, ইন্টারনেট সেবা চালুর ক্ষেত্রে প্রাথমিক ভাবে ব্যবসা-বাণিজ্য, ফ্রিল্যান্সিং, সফটওয়্যার আপডেট, আর্থিক সেবা ও তথ্য সংবাদ সরবরাহ বিষয়ক ওয়েবসাইট আপাতত খুলে দেওয়া হচ্ছে। ধাপে ধাপে অন্য ওয়েবসাইটও খুলে দেওয়া হবে।

[৪] এর আগে দুপুরে রাজধানীর মহাখালীতে খাজা টাওয়ারে ক্ষতিগ্রস্থ ডেটা সেন্টার পরিদর্শন শেষে প্রতিমন্ত্রী বলেন, চট্টগ্রামে দুবৃর্ত্তদের হামলায় কাটা পরা সাবমেরিন ক্যাবলসহ বিভিন্ন অবকাঠামো এরইমধ্যে পুনঃস্থাপন করা হয়েছে। 

[৫] উল্লেখ্য, নাশকতার ঘটনায় গত বৃহস্পতিবার থেকে মোবাইল এবং ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে। সম্পাদনা: এম খান

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়