শিরোনাম
◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস ◈ প্রায় ৯ ঘণ্টা পর আল্টিমেটাম দিয়ে শাহবাগ ছাড়লেন আউটসোর্সিং কর্মীরা ◈ মিস ইন্ডিয়া বিজয়ী মধ্যপ্রদেশের নিকিতা পোরওয়াল ◈ বিবাহবিচ্ছেদের পথে যুবরাজ হ্যারি ও মেগান মার্কল! ◈ যেভাবে পান্নুনকে হত্যা পরিকল্পনা সাজান ‘র’-এর সাবেক কর্মকর্তা বিকাশ যাদব ◈ আবারো ভারতের উইকেটে ধস, জিততে নিউজিল্যান্ডের প্রয়োজন ১০৭ ◈ দীর্ঘ কোচিং ক্যারিয়ারের সব অভিজ্ঞতা বাংলাদেশের ক্রিকেটে কাজে লাগাতে চাই: কোচ সিমন্স ◈ প্রধান উপদেষ্টাকে ২৩টি প্রস্তাব দিলেন অলি আহমেদ

প্রকাশিত : ২২ জুলাই, ২০২৪, ১০:১০ রাত
আপডেট : ০৯ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইনশৃঙ্খলা বাহিনীর ‘নিয়ন্ত্রণে’ মোহাম্মদপুর

গত কয়েকদিনের ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ শেষে রাজধানীর মোহাম্মদপুর এলাকা আইনশৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে। কোটা সংস্কার আন্দোলন ঘিরে উদ্ভূত পরিস্থিতির আতঙ্ক কাটিয়ে নিশ্চিন্তভাবে ঘর থেকে বের হচ্ছেন সাধারণ মানুষ। সূত্র : সময়টিভি 

সোমবার (২২ জুলাই) দুপুরে মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে দায়িত্বরত ডিএমপির ঊর্ধ্বতন এক কর্মকর্তা (নাম প্রকাশে অনিচ্ছুক) এ তথ্য জানিয়েছেন।

সরেজমিনে দেখা যায়, এ এলাকায় বিপুল সংখ্যক পুলিশ, বিজিবি ও সেনা সদস্য মোতায়েন রয়েছে। বাসস্ট্যান্ড মোড় থেকে বসিলা, ধানমন্ডি, আসাদগেট ও শ্যামলি রুটের প্রতিটি পয়েন্টে রয়েছে নিরাপত্তা চেকপোস্ট। সন্দেহভাজন ব্যক্তি, মোটরসাইকেল ও অন্যান্য যানবাহনে তল্লাশি চালাচ্ছেন পুলিশ সদস্যরা।

ডিএমপির ওই কর্মকর্তা বলেন, গতকাল রাত থেকে এ এলাকায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে। নিরাপত্তা জোরদার করতে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন রয়েছে।

মোহাম্মদপুর চাঁন মিয়া হাউজিংয়ের বাসিন্দা মো. রবিউল বলেন, কখন কী ঘটে এই ভয়ে গত তিন দিন বাসা থেকে বের হইনি। আজ পরিস্থিতি স্বাভাবিক লাগছে। গতরাত থেকে গোলাগুলির শব্দ পাইনি। তাই বের হয়েছি। আজ অনেক মানুষকে বের হতে দেখলাম। কিছু বাজার-সদাই করে ঘরে ফিরবো।

এদিকে, কারফিউ চলমান থাকায় ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি তুলে নেয়ার ঘোষণা দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

কারফিউয়ের তৃতীয় দিনেও প্রত্যেককে আইন মেনে চলার আহ্বান জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। তারা বলছেন, কেউ কারফিউ আইন অমান্য করলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়