শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ১৯ জুলাই, ২০২৪, ০১:১৫ দুপুর
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেরুল বাড্ডায় পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষ

নিউজ ডেস্ক: শুক্রবার সকাল থেকে আন্দোলনকারীরা ইটপাটকেল ও লাঠিসোঁটা নিয়ে সড়কের বিভিন্ন জায়গায় অবস্থান নেন। তাঁদের ছত্রভঙ্গ করতে ছররা গুলি ছোড়ে পুলিশ। আন্দোলনকারীরা ইটপাটকেল ছোড়ে। সূত্র : প্রথম আলো

 

রাজধানীর রামপুরা ব্রিজ থেকে শুরু করে মেরুল বাড্ডা এলাকায় ব্র্যাক বিশ্ববিদ্যালয় পর্যন্ত সড়কটি আটকে রাখা হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টার আগে থেকে এই সড়কে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারী ও পুলিশের মধ্যে সংঘর্ষ চলছে।

রামপুরা ব্রিজ থেকে মেরুল বাড্ডা পর্যন্ত সড়ক বিভাজকের রেলিং ভেঙে তা রাস্তায় ফেলে অবরুদ্ধ করে রাখা হয়েছে। কোনো কোনো জায়গায় স’ মিল থেকে কাঠ এনে সড়কে ফেলে তা বন্ধ করে রাখা হয়েছে।

সকাল ১০টার দিকে রামপুরা ব্রিজ এলাকায় পুলিশকে লক্ষ্য করে ‘ভুয়া, ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন আন্দোলনকারীরা। এ সময় তাঁদের ছত্রভঙ্গ করতে পুলিশ ছররা গুলি ছোড়ে। আহত এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যেতে দেখা গেছে।

পুরো এলাকায় যান চলাচল বন্ধ রয়েছে। তবে রোগীসহ অ্যাম্বুলেন্স ছেড়ে দেওয়া হচ্ছে।

রামপুরা ব্রিজের ওপর পুলিশের উপস্থিতি দেখা গেছে। এলাকায় বিজিবির সদস্যদেরও দেখা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়