শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৮ জুলাই, ২০২৪, ০৯:৩০ রাত
আপডেট : ১৩ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : আরমান হোসেন

শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর

সালেহ্ বিপ্লব: [২] দেশে চলমান সহিংস পরিস্থিতির আলোকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে মূল দল ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মী এবং জনপ্রতিনিধিদের প্রতি নির্দেশনা দেওয়া হয়েছে। 

[৩.১] দলের ভেরিফায়েড ফেসবুকে প্রকাশিত এ ঘোষণায় বলা হয়, বিএনপি-জামাতের সশস্ত্র ক্যাডাররা বিটিভি জ্বালিয়ে  ভস্মীভূত করেছে। রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ স্থাপনায় আক্রমণের ঘোষণা দিয়ে মরণ কামড় দিতে উদ্যত হয়েছে। 

[৩.২] বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে শান্তি ও শৃঙ্খলা ফিরিয়ে আনার কঠোর নির্দেশনা প্রদান করেছেন। এমতাবস্থায় সারা দেশে আওয়ামী লীগ সহ  সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীদের সাহসিকতার সঙ্গে এই সন্ত্রাসী গোষ্ঠীর বিরুদ্ধে সর্বাত্মক প্রতিরোধ করার নির্দেশনা প্রদান করা হলো। 

[৩.৩] এই মুহূর্তে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের স্ব-উদ্যোগে প্রয়োজনীয় কর্মসূচি নিয়ে সতর্ক পাহারায় থাকার জন্য সাংগঠনিক নির্দেশনা প্রদান করা হলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়