শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ০৫:২১ বিকাল
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : আরমান হোসেন

দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, কাউকে ছাড়বো না: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সালেহ্ বিপ্লব: [২] রোববার গণভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, স্বাস্থ্যখাতে এক সময় অনেক দুর্নীতি ছিলো। দুর্নীতির জন্য ঠিকমতো কাজ করা যেতো না। আমরা সে অবস্থার পরিবর্তন ঘটিয়েছি। বিটিভি

[৩] তিনি বলেন, ড্রাইভার লেভেলে যখন দুর্নীতি হয়, তখন কী করার থাকে? এতোদিন এদের ধরা হয়নি। আমরা খুঁজে বের করছি, ব্যবস্থা নিচ্ছি। 

[৪] এ সময় প্রধানমন্ত্রী বলেন, সাংবাদিকরা তথ্য সংগ্রহ করা এক জিনিস। আর ফাইল চুরি করা আরেক জিনিস। স্বনামধন্য পত্রিকার সাংবাদিক ফাইল চুরি করলো। সে ফাইল চুরি করতে গেলো, এটা অপরাধ না। সে আবার ফাইল চুরি করার জন্য পুরস্কার পেলো। এটা কী দুর্নীতি না ডাকাতি?

[৫] ওই সাংবাদিক সম্পর্কে তিনি আরো বলেন, ধরা পড়ে আন্তর্জাতিক ফিগার হয়ে গেলো। হিরো হয়ে গেলো, আর আমরা তো জিরো। 

[৬] তিনি বলেন, সারাবিশে^ সব টিভি চ্যানেল ও পত্রিকার মালিক বড়লোকরাই হয়। কিন্তু আমি যখন হাত দিয়েছি, কাউকেই ছাড়বো না। 

[৭] প্রশ্নের জবাবে নোবেলজয়ী ড. ইউনূসের নাম না নিয়েই প্রধানমন্ত্রী বলেন, দুর্নীতির বিরুদ্ধে কথা বলবে আর গরীবের টাকা মেরে খাবে, তা কী করে হয়। সেটার নাকি আবার বিচার করা যাবে না! 

  • সর্বশেষ
  • জনপ্রিয়