শিরোনাম
◈ সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা, যে সব বিষয় নিয়ে হতে পারে আলোচনা  ◈ ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার গ্রেফতার ◈ ঘূর্ণিঝড় ‌‘ডানা’ নিয়ে সর্বশেষ যা জানা গেলো ◈ রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে ◈ নির্বাচন নিয়ে আসিফ নজরুলের বক্তব্য সরকারের বক্তব্য নয়: ধর্ম উপদেষ্টা ◈ হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার ◈ ২০২৬ সালের মধ্যেই দেশের প্রথম পাতাল রেল চালু করতে চায় কর্তৃপক্ষ (ভিডিও) ◈ জাতীয় মসজিদের নতুন খতিবকে নিয়ে শায়খ আহমাদুল্লাহর মন্তব্য ভাইরাল ◈ শেখ হাসিনাকে কোন প্রক্রিয়ায় ফেরত আনা হবে, জানালেন আইন উপদেষ্টা আসিফ নজরুল (ভিডিও) ◈ এতো দাম দেখে অবচেতনমনেই বলে ফেলি আগেই ভালো ছিলাম : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও)

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪, ১০:১৫ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালয়েশিয়ার বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হলো মিজানুর রহমান আজহারীকে

মালয়েশিয়ায় প্রবেশকালে বিমানবন্দরে জেরার মুখে পড়েছেন মিজানুর রহমান আজহারী। এরপর তাকে ছেড়ে দেওয়া হয়েছে। বিশ্ববরেণ্য এই ধর্মীয় আলোচককে জিজ্ঞাসাবাদ করেছে মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমান বন্দরের ইমিগ্রেশন পুলিশ। শুক্রবার পুলিশ তাকে আলাদা কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে।

দেশটির ইমিগ্রেশন পুলিশ সূত্র বলছে, মিজানুর রহমানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কেন তাকে জিজ্ঞাসাবাদ করা হলো সে ব্যাপারে কিছু জানা যায়নি।

পুলিশ সূত্র বলছে, মালয়েশিয়ার পুলিশ হেডকোয়ার্টারে তার নামে বিগত সরকারের আমলের একটি অভিযোগ রয়েছে। তবে তদন্তের স্বার্থে পুলিশের পক্ষ থেকে এর বেশি কিছু জানানো হয়নি।

এ বিষয়ে সত্যতা নিশ্চিতে মিজানুর রহমান আজহারীর সঙ্গে থাকা তার ব্যক্তিগত সহকারী মো. মুরাদ হোসেনের সঙ্গে ফোনে কথা বলে জানা গেছে, মিজানুর রহমান আজহারীকে বিমানবন্দরে আলাদা কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এর কিছুক্ষণ পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে। 

এর আগে শুক্রবার সকালে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেইজে দেশত্যাগ করেছেন বলে জানান তিনি। যাওয়ার আগে তিনি এক বার্তায় বলেন, দেশে খুব লম্বা সময় অবস্থান না করলেও শিগগিরই ফিরব।

গত ২ অক্টোবর দেশে এসেছিলেন মাওলানা আজহারী। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়