শিরোনাম
◈ মধ্যরাতে পঞ্চগড় এক্সপ্রেসের ৬ বগি লাইনচ্যুত, ভোগান্তিতে যাত্রীরা ◈ ছাত্রলীগ নিষিদ্ধ করায় ছাত্র সংগঠনগুলোর আচরণে কোনো পরিবর্তন আসবে? ◈ মসজিদ দখল নেওয়াকে কেন্দ্র করে তাবলীগ জামাতের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩০ (ভিডিও) ◈ ২৪ কোটি ডলার রিজার্ভ বেড়েছে এক মাসে  ◈ সমন্বয়কের ভুয়া পরিচয়ে স্বর্ণালংকার-টাকা লুট, আটক ২ ◈ সেনাপ্রধান ও সেনা কর্মকর্তাদের অপসারণের তালিকা নিয়ে ওয়াশিংটন পোস্টের নামে ভুয়া প্রতিবেদন প্রচার ◈ এসবি-পিবিআই-শিল্পাঞ্চলে পুলিশে প্রধান হলেন যারা ◈ সরকারি চাকরিতে নিষিদ্ধ সংগঠনের কর্মীরা যুক্ত হতে পারবে না ◈ তুরস্কের রাজধানী আঙ্কারায় সশস্ত্র হামলায় নিহত ৫ ◈ ঘূর্ণিঝড় "দানা'' বাংলাদেশে আঘাত হানার আশংকা নেই

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ১১:১০ রাত
আপডেট : ২৫ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সংবাদপত্রের ওপর কোনও ধরনের হামলা এই সরকার বরদাশত করবে না : মাহফুজ আলম

মনিরুল ইসলাম  ঃ অন্তর্বর্তী সরকার। প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ আলম বলেন, কয়েকটি সংবাদপত্রে হামলার বিষয়ে একটা তথ্য আছে, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আমরা শুনেছি। আমাদের দিক থেকে স্পষ্ট ভাষায় আমরা বলে দিতে চাই, সংবাদপত্রের ওপর কোনও ধরনের হামলা এই সরকার বরদাশত করবে না। কোনোদিক থেকে যদি আঘাত আসে তবে আমরা আইনগত ব্যবস্থা নেবো।

তিনি বলেন, আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগকে সন্ত্রাসবিরোধী আইনে নিষিদ্ধ ঘোষণা করেছে অন্তর্বর্তী সরকার। ছাত্রলীগ এখন আইনগত একটি নিষিদ্ধ সংগঠন। ছাত্রলীগের প্রচার-প্রসারে আইনগত ব্যারিয়ার আছে। আপনারা যারা সংবাদমাধ্যমে আছেন তারা এই দিকটা একটু খেয়াল রাখবেন, যাতে সন্ত্রাসী সংগঠনের প্রচারে আপনারা ভূমিকা না রাখেন।

আজ বৃহস্পতিবার  রাতে রাজধানীর ফরেন সার্ভিস অ্যাকাডেমিতে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়