শিরোনাম
◈ ছাত্রলীগ নিষিদ্ধের প্রতিক্রিয়ায় সোহেল তাজ বললেন, নিয়তির কি নির্মম পরিহাস ◈ ১৯৮ সরকারি আইন কর্মকর্তা নিয়োগ ময়মনসিংহ ও মৌলভীবাজারে ◈ যে কারণে সাকিবের সঙ্গে তুলনা চান না মিরাজ ◈ ঘূর্ণিঝড় ‘দানা’ কতটুকু তাণ্ডব চালাতে পারে বাংলাদেশে  ◈ স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় দাবি : তিতুমীর কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ, মহাখালীতে তীব্র যানজট ◈ সচিবালয়ে ঢুকে পড়া ২৮ জনকে মুচলেকায় মুক্তি, ২৬ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা (ভিডিও) ◈ সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক ◈ চট্টগ্রামে টায়ার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট ◈ কানাডা সফরে ভিসা সহজীকরণ-প্রতিরক্ষা সহযোগিতার ওপর গুরুত্বারোপ সেনাপ্রধানের ◈ তোপের মুখে জাস্টিন ট্রুডো

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ১২:৩৮ দুপুর
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ জামাল মগবাজার থেকে গ্রেপ্তার

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা শেখ জামালকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৩ অক্টোবর) মধ্যরাতে রাজধানীর মগবাজারের বাসা থেকে তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গ্রেপ্তার করে। তিনি বেশ কয়েকটি শীর্ষস্থানীয় গণমাধ্যমে কাজ করেছেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) অতিরিক্ত কমিশনার রেজাউল করিম মল্লিক বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ জামাল। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

গতরাত ২টার দিকে রাজধানীর মগবাজারের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। 

তিনি জানান, শেখ জামালের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সরকার পতনের পর আওয়ামী লীগ ও দলের অঙ্গসংগঠনের পক্ষে এবং অন্তর্বর্তী সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনামূলক পোস্ট দিয়ে আসছিলেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়