শিরোনাম
◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি ◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা  ◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও)

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ০১:২০ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা

ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার (২০ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে দিল্লির রোহিনীর সিআরপিএফ পাবলিক স্কুলের সামনে এই বিস্ফোরণটি ঘটে।

সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় সকাল ৭টা ৪৭ মিনিটে হঠাৎ বিকট শব্দে কেঁপে উঠে রোহিনী এলাকা। সঙ্গে সঙ্গে ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ।

 এরই মধ্যে এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, রোহিনীর সিআরপিএফ পাবলিক স্কুলের সামনে এই বিস্ফোরণটি ঘটেছে।
 
বিস্ফোরণের স্কুলের দেয়াল ক্ষতিগ্রস্ত হলেও তাৎক্ষণিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ফরেনসিক দল এবং দিল্লি পুলিশের বিশেষ সেলের অফিসাররা ঘটনাস্থলে পৌঁছে বিস্ফোরণের কারণ খতিয়ে দেখছেন।
 
 স্থানীয় বাসিন্দাদের রেকর্ড করা ভিডিওতে দেখা গেছে, স্কুলের কাছে কালো ধোঁয়ায় ঢেকে গেছে। এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘আমি বাড়িতে ছিলাম। একটি বিকট শব্দ শুনেছি। বেরিয়ে দেখি ধোঁয়ায় চারিদিকে ভরে গিয়েছে। ঘটনার ভিডিও রের্কড করেছি। আমি এর বেশি কিছু জানি না। একটি পুলিশ দল এবং একটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছেছে।’
 
পুলিশ জানিয়েছে, বিস্ফোরণের কারণ জানতে ক্রাইম ব্রাঞ্চ, ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরি এবং বোমা স্কোয়াডের একটি দল এলাকাটি পরিদর্শন করছে।
 
 সিনিয়র পুলিশ কর্মকর্তা অমিত গোয়েল জানিয়েছেন, কী কারণে বিস্ফোরণ ঘটল তা তদন্ত করতে বিশেষজ্ঞদের ডেকেছেন। এখনও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। তদন্তের অংশ স্কুলের ভূগর্ভস্থ পাইপ খুলে দেখছেন তদন্তকারীরা।

 স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বিস্ফোরণে স্কুলের কাছে পার্ক করা কয়েকটি গাড়ির জানালার কাঁচ ভেঙে গেছে এবং এলাকার দোকানের সাইনবোর্ড ক্ষতিগ্রস্ত হয়েছে। উৎস: সময়নিউজটিভি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়