শিরোনাম
◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি ◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা  ◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও)

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ১২:৫৬ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও)

ইসরাইল শনিবার একটি ভিডিও ফুটেজ প্রকাশ করেছে। যেখানে হামাস নেতা ইয়াহিয়া সিনওয়ারকে গাজার একটি সুড়ঙ্গে চলাচল করতে দেখা যায়। তেল আবিবের দাবি ভিডিও ফুটেজটি গত বছরের ৭ অক্টোবরের আগের। ভিডিওটিতে দেখা যায়, হামলার আগ মুহূর্তে সিনওয়ার তার স্ত্রী এবং সন্তানদের নিয়ে ওই সুড়ঙ্গ পথ দিয়ে কোথাও যাচ্ছিলেন। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি। 

এতে বলা হয়, দক্ষিণ গাজার রাফাহ শহরে গত বৃহস্পতিবার সিনওয়ারের মৃত্যুর পর ফুটেজটি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফুটেজে দেখা যায়, সিনওয়ারের পরিবারের সাথে একটি টেলিভিশন, পানি, বালিশ, বেডিং এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে সুড়ঙ্গ পারি দিচ্ছেন। সুড়ঙ্গটি খান ইউনিসের পরিবারের বাড়ির নীচে অবস্থিত বলে জানিয়েছেন ইসরাইলি সেনাবাহিনীর মুখপাত্র রিয়ার অ্যাডমিরাল ড্যানিয়েল হাগারি। 

একটি সংবাদ সম্মেলনে হাগারি এই ভিডিও ফুটেজটি প্রদর্শন করেন। সেখানে তিনি ভূগর্ভস্থ কম্পাউন্ডের ছবি দেখিয়েছিলেন, যেখানে টয়লেট, ঝরনা এবং একটি রান্নাঘর ছিল। এছাড়া কম্পাউন্ডটিতে খাবার, নগদ টাকা ও কাগজপত্রও পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়