শিরোনাম
◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে ◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ১২:৫৬ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৪:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও)

ইসরাইল শনিবার একটি ভিডিও ফুটেজ প্রকাশ করেছে। যেখানে হামাস নেতা ইয়াহিয়া সিনওয়ারকে গাজার একটি সুড়ঙ্গে চলাচল করতে দেখা যায়। তেল আবিবের দাবি ভিডিও ফুটেজটি গত বছরের ৭ অক্টোবরের আগের। ভিডিওটিতে দেখা যায়, হামলার আগ মুহূর্তে সিনওয়ার তার স্ত্রী এবং সন্তানদের নিয়ে ওই সুড়ঙ্গ পথ দিয়ে কোথাও যাচ্ছিলেন। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি। 

এতে বলা হয়, দক্ষিণ গাজার রাফাহ শহরে গত বৃহস্পতিবার সিনওয়ারের মৃত্যুর পর ফুটেজটি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফুটেজে দেখা যায়, সিনওয়ারের পরিবারের সাথে একটি টেলিভিশন, পানি, বালিশ, বেডিং এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে সুড়ঙ্গ পারি দিচ্ছেন। সুড়ঙ্গটি খান ইউনিসের পরিবারের বাড়ির নীচে অবস্থিত বলে জানিয়েছেন ইসরাইলি সেনাবাহিনীর মুখপাত্র রিয়ার অ্যাডমিরাল ড্যানিয়েল হাগারি। 

একটি সংবাদ সম্মেলনে হাগারি এই ভিডিও ফুটেজটি প্রদর্শন করেন। সেখানে তিনি ভূগর্ভস্থ কম্পাউন্ডের ছবি দেখিয়েছিলেন, যেখানে টয়লেট, ঝরনা এবং একটি রান্নাঘর ছিল। এছাড়া কম্পাউন্ডটিতে খাবার, নগদ টাকা ও কাগজপত্রও পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়