শিরোনাম
◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে ◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান

প্রকাশিত : ২০ অক্টোবর, ২০২৪, ১২:১৪ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২ কোটি দিয়ে সালমান কিনলেন বুলেটপ্রুফ গাড়ি

আনন্দবাজার: ভারতে বাবা সিদ্দিকিকে খুনের পর আরও আঁটসাঁট নায়কের নিরাপত্তা। তবুও ঘুম উড়েছে ভাইজানের। নিলেন কড়া ব্যবস্থা। বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যার পর থেকে সালমান খানের নিরাপত্তা নিয়ে কার্যত ঘুম উড়েছে মুম্বই পুলিশের। চিন্তিত ভাইজানের কাছের মানুষরাও। এর মাঝেই নতুন করে হুমকি এসেছে সলমন খানের নামে। মুম্বাই ট্রাফিক পুলিশের একটি হোয়াটসঅ্যাপ নম্বরে হুমকি মেসেজ আসে, যাতে সালমান খানের কাছ থেকে ৫ কোটি টাকা দাবি করা হয়। নেওয়া হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের নাম। বলা হয়েছে, টাকা না দিলে বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে সালমান খানের অবস্থা।

১২ অক্টোবর রাতে মুম্বইয়ের বান্দ্রায় নিজের বিধায়ক ছেলে জিশান সিদ্দিকির অফিসের বাইরে গুলি করে হত্যা করা হয় মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা বাবা সিদ্দিকিকে। বলা হচ্ছে, সলমন খান ঘনিষ্ঠ হওয়ার জেরেই নাকি প্রাণ গিয়েছে তাঁর। এই ঘটনায় ইতিমধ্যেই ৯ জনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। সিদ্দিক খুনের পিছনে যে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হাত রয়েছে বলে সন্দেহ করছে মুম্বাই পুলিশ।

কয়েকমাস আগেই সালমানের বাড়ির সামনে চলেছিল এলোপাথাড়ি গুলি। সেই মামলায় পুলিশি জেরার মুখে পড়া শুভম লোঙ্কার সিদ্দিকি খুনে গ্রেফতার হওয়া ৯ জনের তালিকায় রয়েছেন। এইরকম ভয়ঙ্কর পরিস্থিতির মাঝেই বিগ বস ১৮-র শ্যুটিং সারছেন সালমান। তাঁর নিরাপত্তা নিয়ে চিন্তিত সকলে। 

বিষ্ণোই গ্যাং-এর হাত থেকে বাঁচতে এবার বড় পদক্ষেপ নিলেন সালমান খান। তাঁর নতুন রক্ষাকবচ এল দুবাই থেকে। প্রাণে বাঁচতে নতুন একটি বুলেটগ্রুফ এসইউভি আমদানি করলেন ভাইজান। ২০২৩ সালের এপ্রিল মাসে একটি বুলেটপ্রুফ গাড়ি কিনেছিলেন সালমান। সেই গাড়িতেই সর্বত্র যাতায়াত করতেন। তবে এবার বোধহয় নিজের পরিবারকে নিয়েও শঙ্কায় ভুগছেন নায়ক। 

সালমানের কেনা নয়া বুলেটপ্রুফ এসইউভি-তে রয়েছে একগুচ্ছ ফিচার্স। রয়েছে বম্ব অ্যালার্ট থেকে শুরু করে বুলেটও ভেদ করতে পারবে না, এমন কাচ দিয়ে তৈরি সেই গাড়ি। এই গাড়ির জন্য সালমানকে খরচ করতে হয়েছে ২ কোটি টাকা। যা অবশ্য ভাইজানের সুরক্ষার সামনে নস্যি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়