শিরোনাম
◈ ৪ হত্যা মামলার আসামি শ্রমিক লীগ নেতা গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন

ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসের যোদ্ধাদের ‘সন্ত্রাসী’ অভিহিত করায় ইরাকে একটি টিভি চ্যানেলের অফিসে হামলার ঘটনা ঘটেছে। প্রায় পাঁচশ’ মানুষ হামলা চালিয়ে ভাঙচুরসহ অফিসটিতে আগুন ধরিয়ে দেন।

শনিবার (১৯ অক্টোবর) ভোরে ইরাকের রাজধানী বাগদাদে অবস্থিত সৌদি মালিকানাধীন মিডেল ইস্ট ব্রডকাস্টিং সেন্টারের (এমবিসি) অফিসে এ হামলার ঘটনা ঘটে।

টাইমস অব ইসরায়েল জানিয়েছে, চ্যানেলটিতে সম্প্রচারকারী ইরান-সমর্থিত কমান্ডারদের ‘সন্ত্রাসী’ হিসাবে উল্লেখ করে একটি প্রতিবেদন প্রচার করার পরেই হামলার ঘটনাটি ঘটে।

নাম প্রকাশ না করার শর্তে ইরাকের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তা এএফপিকে জানিয়েছে, ভোরের দিকে সৌদি সম্প্রচারকারী এমবিসির বাগদাদ স্টুডিওতে ৪০০ থেকে ৫০০ লোক হামলা চালায়। তারা টিভি স্টেশনটির ইলেকট্রনিক যন্ত্রপাতি, কম্পিউটার ধ্বংস করে এবং ভবনের একটি অংশে আগুন লাগিয়ে দেয়। পরে আগুন নিভিয়ে ফেলা হয় এবং উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।  উৎস: বাংলানিউজ২৪

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়