শিরোনাম
◈ দীর্ঘ কোচিং ক্যারিয়ারের সব অভিজ্ঞতা বাংলাদেশের ক্রিকেটে কাজে লাগাতে চাই: কোচ সিমন্স ◈ আমাদের পরামর্শ হয়তো আর দরকার নেই, এজন্য ডাকেনি : মুজিবুল হক চুন্নু ◈ পরামর্শ ইতিবাচকভাবে নিয়েছে সরকার: বৈঠক শেষে গণফোরাম ◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দাউদ ইব্রাহিমের সঙ্গে যোগাযোগ ছিল বাবা সিদ্দিকীর, দাবি বিষ্ণোই গ্যাংয়ের শুটারের

ভারতের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা বাবা সিদ্দিকীর সঙ্গে দেশটির এক সময়ের আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের যোগাযোগ ছিল বলে দাবি করেছে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের এক শুটার। উত্তর প্রদেশ থেকে গ্রেফতার হওয়ার পর লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য যোগেশ ওরফে রাজু এ দাবি করেছেন। ওই শুটারের দাবি, ভালো মানুষ ছিলেন না বাবা সিদ্দিকী। তার সঙ্গে ভারতের আন্ডারওয়ার্ল্ড মাফিয়া দাউদ ইব্রাহিমের সঙ্গে যোগাযোগ ছিল। 

জানা গেছে, যোগেশ লরেন্স বিষ্ণোই-হাশিম বাবা গ্যাংয়ের জন্য কাজ করেন। গত মাসে দিল্লির বৃহত্তর কৈলাস এলাকায় নাদির শাহ নামের এক ব্যায়ামাগারের মালিককে হত্যার অভিযোগে রাজুকে গ্রেফতার করা হয়েছিল। তবে বাবা সিদ্দিকী খুনের ঘটনায় তিনি জড়িত ছিলেন না বলে দাবি করেন। গত বৃহস্পতিবার সকালে দিল্লি পুলিশের বিশেষ দল এবং মাথুরা পুলিশের যৌথ দলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে আহত হন লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য রাজু। এরপরই তাকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ একটি পিস্তল, গুলি ও একটি মোটরসাইকেল জব্দ করে।

উল্লেখ্য, ভারতের মহারাষ্ট্র রাজ্যের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিককে ১২ অক্টোবর গুলি করে হত্যা করা হয়। তার ছেলের মুম্বাইয়ের কার্যালয়ের বাইরে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ গুরমেল বালজিৎ সিং, ধর্মরাজ কাশ্যপ নামে দুজনকে আটক করে। আটক বন্দুকধারীরা পুলিশকে বলেছে, বাবা সিদ্দিক ও তার ছেলে জিশানকে হত্যার জন্য তাঁদের ভাড়া করা হয়েছিল। তাদের নেতৃত্বে ছিলেন শিবকুমার। উৎস: এই সময়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়