শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০১:৫১ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৩:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১০ ভারতীয় ফ্লাইটে বোমাতঙ্কে ভোগান্তিতে যাত্রীরা

৪৮ ঘণ্টারও কম সময়ের ব্যবধানে ১০টি ভারতীয় ফ্লাইটে বোমাতঙ্কের কারণে যাত্রায় বিলম্ব এবং যাত্রীরা ভোগান্তিতে পড়েছে।

সোমবার এবং মঙ্গলবার, পর পর দুইদিন বেশ কয়েকটি ভারতীয় এয়ারলাইন্স বোমা হামলার হুমকি পায়। এক্স হ্যান্ডল ব্যবহার করেই ছড়ানো হয় এই বোমাতঙ্ক।

অন্তত ১০টি ফ্লাইটে বোমাতঙ্ক দেখা দেয়। বেশ কয়েকটি আন্তর্জাতিক ফ্লাইটও আছে এর মধ্যে। সবকটি ক্ষেত্রেই বোমা হামলার হুমকি ভুয়া ছিল বলে জানা গেছে। তবে এ ধরনের ঘটনায় স্বভাবতই আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে।

মঙ্গলবার বোমাতঙ্ক ছড়ানো ৭ উড়োজাহাজের মধ্যে ছিল দিল্লি থেকে উড্ডয়ন করা শিকাগোগামী ফ্লাইট। পরে সেই উড়োজাহাজকে কানাডার দিকে ঘুরিয়ে দেওয়া হয় এবং সেখানেই নিরাপদে সেটি অবতরণ করে।

এর কয়েকঘন্টা পরই বোমাতঙ্কের কারণে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস উড়োজাহাজকে পাহারা দিয়ে জনাকীর্ণ এলাকা থেকে দূরে সরিয়ে নিয়ে যায় সিঙ্গাপুর বিমান বাহিনীর দুই জঙ্গি বিমান।

ভারতের এয়ারলাইন্সগুলোতে ভুয়া বোমা হামলার হুমকি পাওয়ার ঘটনা ঘটে প্রায়ই। কিন্তু সোমবার থেকে হঠাৎ কি কারণে একের পর এক ফ্লাইটে বোমা হামলার হুমকি এল সেটি স্পষ্ট নয়। উৎস: বিডিনিউজ২৪

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়