শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৩:২৮ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেঙ্গালুরুগামী বিমান বোমা হামলার হুমকিতে গেল দিল্লিতে

ভারতের বেঙ্গালুরুগামী আকাসা এয়ারের একটি ফ্লাইট বুধবার (১৬ অক্টোবর) বোমা হামলার হুমকি পায়। এর ফলে সেটি দিল্লিতে ফিরে যেতে বাধ্য হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, এ নিয়ে গত ৪৮ ঘণ্টায় বিমানে হামলা সংক্রান্ত ১১টি হুমকি দেয়া হয়েছে।

 প্রতিবেদন মতে, এয়ার ইন্ডিয়ার দিল্লি-শিকাগো ফ্লাইট ছাড়াও দাম্মাম-লখনউ ইন্ডিগো ফ্লাইট, অযোধ্যা-বেঙ্গালুরু এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস, দারভাঙ্গা থেকে মুম্বাই যাওয়ার একটি স্পাইসজেট ফ্লাইট, বাগডোগরা থেকে বেঙ্গালুরু যাওয়ার আকাসা এয়ারের ফ্লাইট, অ্যালায়েন্স এয়ারের অমৃতসর-দেরাদুন-দিল্লি ফ্লাইট এবং মাদুরাই থেকে সিঙ্গাপুর যাওয়ার একটি এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস ফ্লাইট মঙ্গলবার বোমা হামলার হুমকি পেয়েছে।

এর আগে, সোমবার দুটি ইন্ডিগো এবং এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইট একই ধরনের হুমকি পায়।
 
এ নিয়ে বেলা ১১টায় সংসদীয় স্থায়ী কমিটির বৈঠক হয়। এর আগে বেসামরিক বিমান পরিবহনমন্ত্রী রাম মোহন নাইডু বেসামরিক বিমান পরিবহন মন্ত্রণালয় এবং ডিজিসিএ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।
 
সংশ্লিষ্ট সূত্র এনডিটিভিকে জানিয়েছে, বিমানে হামলার হুমকির ঘটনায় কিছু অপরাধীকে চিহ্নিত করা হয়েছে এবং ডার্ক ওয়েবের ওপরও নজর রাখা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়