শিরোনাম
◈ সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা, যে সব বিষয় নিয়ে হতে পারে আলোচনা  ◈ ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার গ্রেফতার ◈ ঘূর্ণিঝড় ‌‘ডানা’ নিয়ে সর্বশেষ যা জানা গেলো ◈ রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে ◈ নির্বাচন নিয়ে আসিফ নজরুলের বক্তব্য সরকারের বক্তব্য নয়: ধর্ম উপদেষ্টা ◈ হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার ◈ ২০২৬ সালের মধ্যেই দেশের প্রথম পাতাল রেল চালু করতে চায় কর্তৃপক্ষ (ভিডিও) ◈ জাতীয় মসজিদের নতুন খতিবকে নিয়ে শায়খ আহমাদুল্লাহর মন্তব্য ভাইরাল ◈ শেখ হাসিনাকে কোন প্রক্রিয়ায় ফেরত আনা হবে, জানালেন আইন উপদেষ্টা আসিফ নজরুল (ভিডিও) ◈ এতো দাম দেখে অবচেতনমনেই বলে ফেলি আগেই ভালো ছিলাম : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও)

প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২৪, ০৭:১৭ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানিদের কাছে যে বক্তব্য দিয়ে ক্ষমা চাইলেন জাকির নায়েক

ডন নিউজ উর্দূর খবর: পাকিস্তানের রাষ্ট্রায়ত্ত্ব বিমান পরিবহন সংস্থা পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনস (পিআইএ) নিয়ে মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন প্রখ্যাত ইসলামি চিন্তাবিদ ও ধর্মপ্রচারক ডা. জাকির নায়েক।

করাচিতে এক অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় জাকির নায়েক পিআইএ সম্পর্কে তার মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে জানান, পিআইএ নিয়ে সত্য কথা বললেও এখন পাকিস্তানিদের কাছে ক্ষমা চান তিনি।

জাকির নায়েক জানান, সিন্ধুর গভর্নর কামরান খান তেসুরি তাকে পিআইএর ঘটনা ভুলে যেতে বলেছেন। তখন বিস্মিত হয়ে তিনি পিআইএ নিয়ে কী বলেছিলেন তা চিন্তা করেন।

জাকির নায়েকের মতে, তিনি পিআইএর ঘটনাটি ভুলে গিয়েছিলেন কিন্তু এরপরে তার এটি আবার মনে পড়ে। তাই এখন পাকিস্তানিদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

জাকির নায়েক বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিষয়টি নিয়ে অনেক কথা হচ্ছে।  ব্রিটিশরা পাকিস্তানি ও ভারতীয়দের মধ্যে ঘৃণার চর্চা শুরু করিয়েছিল।  আমার কথায় পাকিস্তান ও ভারতের জনগণের মধ্যে ঘৃণার চর্চা হোক, এমনটি আমি প্রত্যাশা করি না। তাই তিনি পিআইএ সম্পর্কে বক্তব্যের জন্য পাকিস্তানিদের কাছে ক্ষমা চাইছি।  

উল্লেখ্য, কয়েকদিন আগে করাচিতে এক অনুষ্ঠানে জাকির নায়েক বলেছিলেন, অক্টোবরের প্রথম দিকে তিনি যখন পাকিস্তান সরকারের আমন্ত্রণে পাকিস্তানে আসছিলেন, তখন পিআইএ প্রশাসন তার লাগেজের জন্য আলাদা অর্থ গ্রহণ করেছিল।

নাম উল্লেখ না করে পিআইএ’র প্রধান নির্বাহী কর্মকর্তার (সিইও) সমালোচনাও করেন জাকির নায়েক। তিনি বলেন, পাকিস্তানের মতো ইসলামিক দেশে পিআইএ-র মতো বিমান সংস্থা পণ্যের জন্য টাকা পায়, অথচ ভারতে হিন্দুরা তাদের কাছ থেকে টাকা নেয় না।

জাকির নায়েকের পিআইএর সমালোচনা করার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়, যেখানে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা তার সমালোচনা করেছেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়