শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ০৬:০৯ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আরব আমিরাত প্রথমবারের মতো জুয়া খেলার লাইসেন্স দিল

প্রথমবারের মতো বাণিজ্যিক গেমিং বা জুয়া খেলার লাইসেন্স দিলো আরব আমিরাত। মার্কিন লস এঞ্জেলেস ভিত্তিক ক্যাসিনো অপারেটর 'উইন রিসোর্টস' আরব দেশটিতে এই খেলা পরিচালনার লাইসেন্স পেয়েছে।

শনিবার (৫ অক্টোবর) উইন রিসোর্টস তাদের ওয়েবসাইটে এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

উপসাগরীয় রাষ্ট্রটি গত বছর থেকে জুয়া খেলার পথ প্রশস্ত করতে শুরু করে। জুয়ার লাইসেন্সের অনুমতি দেওয়ার জন্য গত বছর প্রতিষ্ঠিত হয় 'জেনারেল কমার্শিয়াল গেমিং রেগুলেটরি অথরিটি'। এই অথরিটিই প্রথমবারের মতো লাইসেন্স জারি করলো।

ক্যাসিনো অপারেটররা দীর্ঘদিন ধরে আমিরাতে একটি রিসোর্ট নির্মাণের চেষ্টা করে যাচ্ছিল। এটি এখন বাস্তবে পরিণত হচ্ছে।

আমিরাতের রাস আল খাইমাহ'র মারজান দ্বীপে একটি বিলাসবহুল রিসোর্ট তৈরি করছে তারা। এর ফলে ইউরোপ, এশিয়া ও অন্যান্য অঞ্চল থেকে দর্শকরা আকর্ষিত হবে বলে মনে করা হচ্ছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়