শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ০৩:০৪ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টাইম মেশিনে হুট করে কমে যাবে বয়স! ক্লিনিক খুলে ৩৫ কোটির জালিয়াতি দম্পতির!

ভারতের উত্তরপ্রদেশের কানপুরে এক দম্পতি "ইসরাইলের তৈরি টাইম মেশিনের" মাধ্যমে বয়স কমিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েকজন বয়স্ক ব্যক্তির কাছ থেকে হাতিয়ে নিয়েছেন ৩৫ কোটি রুপি। 

রাজীব কুমার দুবে এবং তার স্ত্রী রশ্মি দুবে কানপুরে 'রিভাইভাল ওয়ার্ল্ড' নামে একটি থেরাপি সেন্টারের মাধ্যমে এই প্রতারণা করেছেন বলে জানিয়েছে পুলিশ। 

পুলিশ বলছে, ইসরাইল থেকে আনা একটি মেশিন ব্যবহার করে ৬০ বছর বয়সী একজনকে ২৫ বছর বয়সীতে রূপান্তর করার দাবি করেন ঐ দম্পতি। তারা তাদের গ্রাহকদের প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, তারা "অক্সিজেন থেরাপির" মাধ্যমে বয়স্কদের যৌবন ফিরিয়ে আনতে পারবেন।

ওই দম্পতি গ্রাহকদের এও বলছিলেন, দূষিত বাতাসের কারণে তাদের বয়স দ্রুত বেড়ে যাচ্ছে। অক্সিজেন থেরাপি দিলে কয়েক মাসের মধ্যে তাদের বয়স কমে যাবে। 

সিনিয়র পুলিশ কর্মকর্তা অঞ্জলি বিশ্বকর্মা বলেন, গ্রাহকদের প্রতারিত করতে তারা অক্সিজেন থেরাপির ১০টি সেশনের জন্য ছয় হাজার রুপি এবং তিন বছরের জন্য ৯০ হাজার রুপির প্যাকেজ অফার দিয়েছিলেন। 

রেনু সিং নামে এক গ্রাহক জানা, তার কাছ থেকে ১০ লাখ ৭৫ হাজার রুপি হারিয়ে নেয়া হয়েছে। তিনি আরও অভিযোগ করেছেন, ওই দম্পতি শত শত মানুষকে ঠকিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রতারণার মামলা দায়ের করেছে এবং ওই দম্পতিকে খুঁজছে। 

ভুক্তভোগীদের অনেকের ধারণা, ওই দম্পতি টাকাপয়সা নিয়ে বিদেশে পালিয়ে গেছেন।  

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়