শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২৪, ০৩:০৫ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পরিপ্রেক্ষিতে রাতেই মধ্যপ্রাচ্যে শক্তিশালী হামলা চালাবে ইসরায়েল: ডেনিয়েল হাগারি

ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পরিপ্রেক্ষিতে ইসরায়েলি সামরিক বাহিনীর মুখপাত্র ডেনিয়েল হাগারি বলেছেন, ইসরায়েলের বিমান বাহিনী রাতেই মধ্যপ্রাচ্যে শক্তিশালী হামলা চালাবে। খবর বিবিসির।

 এক আপডেটে তিনি বলেন, ইরানের ক্ষেপণাস্ত্র হামলায় ইসরায়েল ও যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষা ব্যবস্থা কার্যকরভাবে পরিচালিত হয়েছে। ইরান আজ (মঙ্গলবার) রাতে একটি গুরুতর আচরণ করেছে। তারা মধ্যপ্রাচ্যকে উত্তেজনার দিকে ঠেলে দিচ্ছে।  

হাগারি বলেন, আজ রাতের হামলার পরিণতি (ইরানকে) ভোগ করতে হবে।  
 
লেবাননে স্থল অভিযান শুরুর পর ইসরায়েলে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইরান। মঙ্গলবার তেল আবিবের উদ্দেশে কয়েক ডজন ক্ষেপণাস্ত্র ছোড়া হয় বলে জানায় দেশটির রাষ্ট্রীয় টেলিভিশন।

এদিকে হামলার পরিপ্রেক্ষিতে ইরানকে হুমকি দিয়ে রেখেছে যুক্তরাষ্ট্র। এক বিবৃতিতে পেন্টাগন বলেছে, যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রী ও ইসরায়েলের মন্ত্রী ইয়োভ গ্যালান্তের মধ্যে আলোচনা হয়েছে। ইসরায়েলের ওপর সরাসরি সামরিক হামলার জন্য ইরানকে ভয়াবহ পরিণতির মুখোমুখি হতে হবে।

গত কয়েক সপ্তাহ ধরেই মধ্যপ্রাচ্যে উত্তেজনা বাড়ছিল। লেবাননের সশস্ত্র সংগঠন হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যা করে ইসরায়েল। এরপর লেবাননে স্থল আক্রমণ করে ইসরায়েলি বাহিনী। এসবের পরিপ্রেক্ষিতেই দেশটিতে ক্ষেপণাস্ত্র হামলা শুরু করে ইরান। উৎস: বাংলানিউজ২৪

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়