শিরোনাম
◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি ◈ আজারবাইজানকে "ভাল বন্ধু" হিসেবে উল্লেখ করেছেন প্রধান উপদেষ্টা ◈ এখনো ১০১ রানে পিছিয়ে বাংলাদেশ, ইনিংস পরাজয় এড়াতে লড়ছে শান্তরা ◈ কোটি টাকার স্পন্সর পেলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড ◈ এ সপ্তাহেই রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের আল্টিমেটাম (ভিডিও) ◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৫৬ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গুগলের বিরুদ্ধে পক্ষপাতের নালিশ ট্রাম্পের

গুগল তাঁর নামে শুধুই খারাপ খারাপ খবর দেখাচ্ছে বলে নালিশ আমেরিকার প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের। প্রাক্তন আমেরিকান প্রেসিডেন্ট ট্রাম্পের হুঁশিয়ারি, হোয়াইট হাউসে ফিরলে গুগলকে আইনি ভাবে বুঝে নেবেন।

গুগল তাঁর নামে শুধুই খারাপ খারাপ খবর দেখাচ্ছে বলে নালিশ আমেরিকার প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের। প্রাক্তন আমেরিকান প্রেসিডেন্ট ট্রাম্পের হুঁশিয়ারি, হোয়াইট হাউসে ফিরলে গুগলকে আইনি ভাবে বুঝে নেবেন।

উস্কানিমূলক প্রচারের অভিযোগে ট্রাম্পের হ্যান্ডল পাকাপাকি ভাবে বন্ধ এক্স (টুইটার)-এ। সমাজমাধ্যম মঞ্চ ট্রুথ-এ ট্রাম্প দাবি করেছেন, গুগল তাঁর প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিসের নামে সমস্ত ভাল ভাল কথা দেখিয়ে চলছে। কিন্তু নিজের বক্তব্যের সমর্থনে কোনও প্রমাণ বা যুক্তি দর্শাননি তিনি। ট্রাম্প লিখেছেন, “এটা একটা বেআইনি কার্যকলাপ। এবং আইন বিভাগ এমন বিশ্রী ভাবে নির্বাচনে নাক গলানোর জন্য আশা করি ওদের (গুগল) ফৌজদারি বিচার করবে।” তাঁর দাবি, সেটা না হলে তিনি নির্বাচনে জিতে এসে সরকারি ভাবে আইনি পদক্ষেপের ব্যাপারে উদ্যোগী হবেন।

এই সংক্রান্ত সাম্প্রতিক তরজার সূত্রপাত কনজ়ারভেটিভদের একটি প্রচার ঘিরে। ট্রাম্পের ভাবমূর্তির পক্ষে বিশেষ অনুকূল নয় এমন কিছু খবর দিয়ে তারা দাবি করেছিল, সার্চ ইঞ্জিনে ‘ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্সিয়াল রেস ২০২৪’ লিখে অনুসন্ধান করে সেগুলি দেখতে পাওয়া গিয়েছে।

গুগল অবশ্য জোর দিয়ে বলেছে, তারা কোনও প্রার্থীকে সুবিধা করে দিচ্ছে না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়