শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ০১:০৬ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারী বৃষ্টিতে বিপর্যস্ত ভারতের মুম্বাই, বন্ধ স্কুল-কলেজ

ভারী বৃষ্টিতে বিপর্যস্ত ভারতের মুম্বাই। সেখানে এরইমধ্যে ৫ জনের মৃত্যু হয়েছে। আজ মুম্বাইয়ের সব স্কুল-কলেজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। জারি করা হয়েছে রেড অ্যালার্ট।

৫ ঘণ্টায় গড়ে ২০০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

এদিকে টাইমস অব ইন্ডিইয়া বলছে, ব্যাপক বৃষ্টিপাতে বিপর্যস্ত রাজধানীতে এ পর্যন্ত ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার আন্ধেরিতে খোলা ম্যানহোলে পড়ে মারা যান এক নারী।

প্রতিবেদনে বলা হয়, বুধবার সন্ধ্যা থেকে ভারী বৃষ্টি শুরু হলে এক পর্যায়ে রাস্তাঘাটে জলাবদ্ধতা দেখা দেয়।এতে তীব্র যানজট দেখা দেয় শহরটিতে। এতে ব্যাপক দুর্ভোগে পড়ে সাধারণ মানুষ। ভারী বৃষ্টির কারণে বিমান চলাচলও ব্যাহত হয়েছে। 

এছাড়া প্লাবিত হয়েছে মুম্বাইয়ের একাধিক রেললাইন। ফলে ট্রেন চলাচলও ব্যাহত হচ্ছে। প্রয়োজন ছাড়া ব্বাসিন্দাদের বাইরে বের না হওয়ার আহ্বান জানিয়েছে কর্তৃপক্ষ। আজও ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া বিভাগ। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়