শিরোনাম
◈ যে কারণে সাকিবের সঙ্গে তুলনা চান না মিরাজ ◈ ঘূর্ণিঝড় ‘দানা’ কতটুকু তাণ্ডব চালাতে পারে বাংলাদেশে  ◈ স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় দাবি : তিতুমীর কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ, মহাখালীতে তীব্র যানজট ◈ সচিবালয়ে ঢুকে পড়া ২৮ জনকে মুচলেকায় মুক্তি, ২৬ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা (ভিডিও) ◈ সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক ◈ চট্টগ্রামে টায়ার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট ◈ কানাডা সফরে ভিসা সহজীকরণ-প্রতিরক্ষা সহযোগিতায় ওপর গুরুত্বারোপ সেনাপ্রধানের ◈ তোপের মুখে জাস্টিন ট্রুডো ◈ বিপিএলে ঢাকা ক্যাপিটালসের প্রধান কোচ সুজন ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে দ্বিধাবিভক্ত বিএনপি

প্রকাশিত : ২০ আগস্ট, ২০২৪, ১২:১৯ দুপুর
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

'আমেরিকা, আমি তোমাকে আমার সেরাটা দিয়েছি': বাইডেন

রাশিদ রিয়াজঃ ডেমোক্র্যাটিক ন্যাশনাল কনভেনশনের প্রথম রাতে শিকাগোতে প্রেসিডেন্ট জো বাইডেন বলেন "আপনাদের অনেকের মতো, আমিও এই জাতিকে আমার হৃদয় ও আত্মা দিয়েছি। বাইডেনকে মঞ্চে রেখে যাওয়ার আগে তার স্ত্রী জিল বাইডেন বলেন তিনি যখন রাষ্ট্রপতির দৌড় থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তখন তিনি "তাকে তার আত্মার গভীরে খনন করতে দেখেছিলেন"।

বাইডেন বলেন, "আমি যখন মনোনীত হয়েছিলাম তখন কমলাকে নির্বাচন করাই ছিল আমার প্রথম সিদ্ধান্ত এবং এটি আমার পুরো ক্যারিয়ারের সেরা সিদ্ধান্ত।" "তিনি কঠোর, তিনি অভিজ্ঞ এবং তার প্রচুর সততা রয়েছে।"

জাতীয় কনভেনশনের প্রথম দিন বক্তব্য রাখেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। তিনি আগেই কমালাকে প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে সমর্থন করেছেন। এখন শুধু আনুষ্ঠানিকভাবে কমালার নাম ঘোষণা বাকি রেখেছে ডেমোক্র্যাটরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়