শিরোনাম

প্রকাশিত : ১১ আগস্ট, ২০২৪, ০১:১৮ দুপুর
আপডেট : ০৭ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতের অবস্থা বাংলাদেশের মতো হতে পারে- গুঞ্জন নিয়ে যা বললেন মোদির মন্ত্রী

রাশিদ রিয়াজ : বাংলাদেশে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে, তা ভারতেও হতে পারে- এমন গুঞ্জন ছড়িয়েছে দেশটিতে। এবার এ গুঞ্জন নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন দেশটির কেন্দ্রীয় পর্যটনমন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত। ‘এটা বাংলাদেশ নয়, এটা নরেন্দ্র মোদির ভারত’-বলে মন্তব্য করেছেন তিনি।’ এনডিটিভি

গতকাল শনিবার (১০ আগস্ট) যোধপুর বিমানবন্দরে সাংবাদিকদের তিনি বলেন, দুর্ভাগ্যবশত কিছু লোক বাংলাদেশের পরিস্থিতির সঙ্গে মিলিয়ে ভারতকে নিয়ে বিরূপ মন্তব্য করছেন।

কিন্তু তারা সম্ভবত জানেন না এটা বাংলাদেশ না, এটা ভারত ও মোদির ভারত। দেশকে অস্থিতিশীল করার চেষ্টাকারীদের বোঝা উচিত তাদের কী হতে পারে।

বাংলাদেশের পরিস্থিতি নিয়ে গজেন্দ্র আরো বলেন, বাংলাদেশে যা কিছু ঘটেছে তা অপ্রত্যাশিত এবং অগ্রহণযোগ্য। ভারত সরকার অনবরত এ নিয়ে নজর রাখছে।

আইনশৃঙ্খলার ব্যবস্থা ঠিকঠাক হলে সেখানকার পরিস্থিতির উন্নতি হওয়া উচিত।

যদিও সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করার সময় কারো নাম উল্লেখ করেননি গজেন্দ্র। তবে তিনি কংগ্রেসের জ্যেষ্ঠ নেতা সালমান খুরশিদ এবং মনি শঙ্কর আইয়ারের সাম্প্রতিক করা মন্তব্যের জবাব দিয়েছেন বলে মনে করা হচ্ছে।

গত মঙ্গলবার এক অনুষ্ঠানে খুরশিদ বলেছিলেন, যদিও সব কিছু স্বাভাবিক মনে হচ্ছে, কিন্তু বাংলাদেশে যা ঘটছে তা ভারতেও হতে পারে।

এ ছাড়া আইয়ারও বাংলাদেশের পরিস্থিতির সঙ্গে ভারতকে তুলনা করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়