শিরোনাম

প্রকাশিত : ১১ আগস্ট, ২০২৪, ১২:০৫ দুপুর
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হ্যারিস গুরুত্বপূর্ণ রাজ্যে ট্রাম্পকে টপকে গেছেন – জরিপ

রাশিদ রিয়াজ : একটি নতুন সমীক্ষা প্রাক্তন রাষ্ট্রপতি ট্রাম্পের জন্য সমস্যা তৈরি করেছে, তবে ডেমোক্র্যাটের নেতৃত্ব মনে হওয়ার চেয়ে ছোট হতে পারে। শনিবার প্রকাশিত নিউইয়র্ক টাইমসের একটি জরিপে দেখা যাচ্ছে মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস উইসকনসিন, পেনসিলভানিয়া এবং মিশিগানের সুইং স্টেটগুলিতে প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের উপরে উল্লেখযোগ্য জনসমর্থন পান। পোলের নমুনা ডেটা বলছে যে জনসমর্থন আরও কাছাকাছি হতে পারে।

সিয়েনা কলেজ রিসার্চ ইনস্টিটিউট দ্বারা পরিচালিত, প্রায় দুহাজার সম্ভাব্য ভোটারের সমীক্ষায় দেখা গেছে যে হ্যারিস তিনটি রাজ্যে পঞ্চাশ থেকে ছিচল্লিশ শতাংশ পর্যন্ত ট্রাম্পকে পরাজিত করেছেন। জরিপটি পাঁচ এবং নয় আগস্টের মধ্যে পরিচালিত হয়।

উইসকনসিন, পেনসিলভানিয়া এবং মিশিগান পর্যন্ত নির্ভরযোগ্যভাবে ডেমোক্র্যাটকে ভোট দিয়েছিল, যখন ট্রাম্প এ তিনটি জায়গায় জয়ী হওয়ার জন্য প্রায় সমস্ত ভোটকে অস্বীকার করেছিলেন। হ্যারিস এবং ট্রাম্প উভয়ের জন্যই, এই নভেম্বরের নির্বাচনে জেতার জন্য পেনসিলভানিয়া এবং এর উনিশটি নির্বাচনী ভোট, অথবা মিশিগান এবং উইসকনসিনের সম্মিলিত পঁচিশটি জায়গায় ভোটে জয়লাভ করা অপরিহার্য।

  • সর্বশেষ
  • জনপ্রিয়