শিরোনাম
◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও)

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ১২:৫৪ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রাম্পের ওপর হামলাকে অসুস্থ মানসিকতা বললেন বাইডেন (ভিডিও)

সাজ্জাদুল ইসলাম: [২] রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের ওপর গুলির ঘটনার পর এ ধরনের রাজনৈতিক সহিংসতার নিন্দা জানিয়ে এগুলো বন্ধ করতে বলেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। বাইডেন বলেন, ‘যুক্তরাষ্ট্রে এ ধরনের সহিংসতার কোনো স্থান নেই। এটা অসুস্থ মানসিকতা। সবার উচিত এ ঘটনার নিন্দা জানানো।’ সূত্র: রয়টার্স 

[৩] টেলিভিশনে প্রচারিত ওই বক্তব্যে বাইডেন তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী ট্রাম্পের সুস্থতাও কামনা করেছেন। গত শনিবার যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ায় নির্বাচনী প্রচার চালাতে গিয়েছিলেন দেশটির সাবেক প্রেসিডেন্ট ট্রাম্প।সন্ধ্যা সোয়া ছয়টার দিকে ট্রাম্প যখন সবে সমর্থকদের সামনে বক্তৃতা দেওয়া শুরু করেছেন, তখনই পাশের একটি ভবনের ছাদ থেকে তাকে লক্ষ্য করে একাধিকবার গুলি ছোড়া হয়। একটি গুলি ট্রাম্পের ডান কানে বিদ্ধ হয়। আহত হলেও তার অবস্থা গুরুতর নয় বলে জানা গেছে।

[৪] পরে নিজের সামাজিক মাধ্যম ট্রুথ সোশ্যালে দেওয়া এক পোস্টে ট্রাম্প জানান, গুলিতে তার ডান কানের ওপরের অংশে ছিদ্র হয়ে গেছে। গুলি ছোড়ার ঘটনার পরপরই সন্দেহভাজন হামলাকারী পুলিশের গুলিতে নিহত হয়েছেন। ট্রাম্পের একজন সমর্থকও ঘটনার সময় নিহত হয়েছেন বলে জানিয়েছেন জেলা অ্যাটর্নি রিচার্ড গোলডিঞ্জার।

এসআই/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়