শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ১২:৪০ দুপুর
আপডেট : ১১ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাসপাতাল থেকে বাসায় ফিরে গেছেন ট্রাম্প

সাজ্জাদুল ইসলাম: [২] সাবেক মার্কিন প্রেসিডেন্ট ও আসন্ন নির্বাচনে প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প শনিবার নির্বাচনি প্রচার অনুষ্ঠানে গুলিতে আহত হওয়ার পর হাসপাতালে চিকিৎসা নেন। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর তিনি তার নিউজার্সির বাসভবনে ফিরে গেছেন। যুক্তরাষ্ট্রের ফেডারেল গোয়েন্দা সংস্থা এফবিআই একথা জানিয়েছে। সূত্র : বিবিসি

[৩] পেনসালভেনিয়ায় এক নির্বাচনি সভায় ভাষণ দেওয়ার সময় তাকে গুলি করা হয়। গুলি তার কানে লাগে। এতে ট্রাম্পের ডান কান ফুটো হয়ে রক্ত ঝরতে থাকে। গুলি লাগার পর তিনি মঞ্চে বসে পড়েন এবং গোয়েন্দা সংস্থার সদস্যরা দ্রুত তাকে সরিয়ে হাসপাতালে নিয়ে যান।

[৪] ঘটনার সময় গোয়েন্দাদের গুলিতে হামলাকারী নিহত হন। এ সময় একজন দর্শকও নিহত হন। আহত হন আরও দুই জন।যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এফবিআই জানিয়েছে, ট্রাম্পের ওপর হামলা করা হয়েছিল তাকে হত্যা করার উদ্দেশ্যে।

[৫] এফবিআই হামলাকারীর পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়েছে। তার নাম থমাস ম্যাথিউ। বয়স ২০ বছর। হামলার উদ্দেশ্য কি ছিল তাসহ আরও বিস্তারিত জানতে তদন্ত শুরু  করেছে গোয়েন্দারা।

এসআই/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়