শিরোনাম
◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ ৪ স্ত্রী ও দুই গার্লফ্রেন্ডের টাকায় চলে সংসার, খুঁজছেন নতুন স্ত্রী ! ◈ রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয় ◈ ঝিনাইদহে পিকআপভ্যানের চাপায় নারী নিহত ◈ আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল (ভিডিও) ◈ আমার কাছে বিশ্বকাপ খেলা মুখ্য নয়, ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করতে চাই: মেসি ◈ অভিনেত্রী তামান্না ভাটিয়াকে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৩:২১ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাইডেন নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারেন: এনওয়াইটি

রাশিদুল ইসলাম: [২] যদিও হোয়াইট হাউস নিউ ইয়র্ক টাইমসকে বলেছে যে দাবিটি ‘সম্পূর্ণ মিথ্যা’। কিন্তু প্রভাবশালী মার্কিন এই মিডিয়াটি বলছে প্রেসিডেন্ট জো বাইডেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বিতর্কে ‘বিপর্যয়কর’ পারফরম্যান্স থেকে নিজেকে পুনরুদ্ধার করতে পারবেন কি না তা গুরুত্ব সহকারে বিবেচনা করছেন। আরটি

[৩] নিউ ইয়র্ক টাইমস বাইডেনের পারফরম্যান্সকে ‘বিধ্বংসী’ হিসাবে বর্ণনা করেছে। টাইমস বিভিন্ন সূত্রের বরাত দিয়ে বলেছে, বাইডেন এখনও গভীরভাবে পুনঃনির্বাচনের লড়াইয়ে রয়েছেন। তবে আরো বেশ কয়েকটি দিন অবশ্যই ভাল যেতে হবে।

[৪] বাইডেনের আগামী শুক্রবার এবিসি’এর জর্জ স্টেফানোপোলোসের সাথে একটি সাক্ষাৎকার রেকর্ড, পেনসিলভানিয়া এবং উইসকনসিনে প্রচারাভিযানে অংশ নেওয়ার কথা রয়েছে। বুধবার সন্ধ্যায় ডেমোক্রেটিক গভর্নরদের সাথে একটি বৈঠকও নির্ধারিত রয়েছে।

[৫] হোয়াইট হাউসের মুখপাত্র অ্যান্ড্রু বেটস এনওয়াইটিকে বলেছেন যে বাইডেনের পারফরম্যান্স নিয়ে বিপর্যয়ের দাবিটি ‘সম্পূর্ণ মিথ্যা’ এবং তাকে প্রতিক্রিয়া জানাতে পর্যাপ্ত সময় দেওয়া হয়নি।

[৬] এদিকে, গত বুধবার একটি সিবিএস নিউজের জরিপে ট্রাম্পকে জাতীয়ভাবে বাইডেনের থেকে দুই পয়েন্ট এগিয়ে দেখানো হয়েছে। টাইমস উল্লেখ করেছে, প্রার্থী হিসাবে তার কার্যকারিতা এবং তিনি আরও চার বছর প্রেসিডেন্ট হিসাবে কাজ করতে পারবেন কিনা তা নিয়ে উদ্বেগ বাড়ছে। 

[৭] বাইডেনের বেশ কয়েকজন নাম প্রকাশে অনিচ্ছুক মিত্র টাইমসকে বলেছেন যে তিনি ভোটার, দাতা এবং রাজনৈতিক শ্রেণীকে বলেছেন যে ট্রাম্পের সঙ্গে তার বিতর্কের পারফরম্যান্স কেবল একটি খারাপ দিন ছিল।

[৮] তবে মিডিয়া বছরের পর বছর বাইডেনের প্রতি বন্ধুত্বপূর্ণ ছিল, গত মাসে অনেক মার্কিন মিডিয়া বাইডেনকে ‘একটি ট্যাক হিসাবে তীক্ষ্ণ’ হিসেবে উল্লেখ করেছেন। বরং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস এখনো অজনপ্রিয় রয়ে গেছেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়