শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৮:৫৫ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হলি ফ্যামিলি হাসপাতালে আধুনিক ড্রাইল্যাব স্থাপন

শাহীন খন্দকার: [২] রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে অত্যাধুনিক ড্রাইল্যাব উদ্বোধন করলেন,বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ডা.এম ইউ কবীর চৌধুরী। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, উন্নত বিশ্বের সঙ্গে সামঞ্জস্য রেখে হলি ফ্যামিলি মেডিকেল কলেজ এবং হাসপাতালে উন্নত চিকিৎসাসেবা এবং মেডিকেল চিকিৎসা শিক্ষার উন্নতি করার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

[৩] তিনি বলেন, স্বাস্থ্য সেবায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নীতি ও উদ্দেশ্যকে সামনে রেখেই হলিফ্যামিলি হাসপাতালে চিকিৎসা সেবাসহ এগিয়ে নিয়ে যাওয়ায় প্রধান লক্ষ্য বলে জানান তিনি। শনিবার (২৭ জুলাই) ঢাকার ইস্কাটনে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ক্যাম্পাসে এই ড্রাইল্যাব উদ্বোধনী বক্তৃতায় এসব কথা বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান।

[৪] তিনি আরও বলেন, এই হাসপাতালে চিকিৎসাবিদ্যায় প্রতিটি শিক্ষার্থী বিশ্বমানের চিকিৎসক তৈরি করে বিশ্বমানের চিকিৎসাসেবা আমরা নিশ্চিত করতে চাই। এই লক্ষ্যে আমি আমার সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখে কাজ করে যাবো। ঐতিহ্যবাহী হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের আধুনিক চিকিৎসার পাশাপাশি চিকিৎসাসেবায় ও প্রতিষ্ঠানটি একধাপ এগিয়ে যাবে প্রত্যাশা সংশ্লিষ্টদের। তাদের দাবি এই অত্যাধুনিক ড্রাইল্যাবের ফলে আমাদের ছাত্র-ছাত্রীরা  মেডিকেল চিকিৎসায় গবেষণায় ও উপকৃত হবে। একই সঙ্গে তারা চিকিৎসা সেবায় বাস্তব জ্ঞান নিয়ে মানুষকে চিকিৎসা সেবা দিতে পারবে।

[৫] উদ্বোধনী অনুষ্ঠানে রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইসচেয়ারম্যান লুৎফর রহমান চৌধুরী হেলাল, চিকিৎসা শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহা-পরিচালক অধ্যাপক ডা.কামরুল হাসান মিলন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা অনুষদের ডিন অধ্যাপক ডা. শাহরিয়ার নবী, কলেজ অধ্যাক্ষ অধ্যাপক ডা. দৌলতুজ্জামান প্রমুখ বক্তৃতা করেন।

[৬] এছাড়া ও উপস্থিত ছিলেন, কলেজ গর্ভনিংবডির সদস্যসহ হাসপাতাল পরিচালক অধ্যাপক ডা. এস এম খোরশেদ আলম মজুমদার ও কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ মোর্শেদ প্রমুখ। সম্পাদনা: কামরুজ্জামান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়