শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ১৮ জুলাই, ২০২৪, ০৫:৫৮ বিকাল
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করবে ডেটল

শাহীন খন্দকার: [২] নতুন মা ও শিশুর উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিতে একইসাথে আরও কাজ করবে জনপ্রিয় প্যারেন্টিং অ্যাপ টগুমগু।সম্প্রতি ডেটলের সঙ্গে টগুমগু’র একটি  অংশীদারত্ব চুক্তি গুলশানের রেকিট বেনকিজার বাংলাদেশ পিএলসির হেড অফিসে স্বাক্ষর হয়েছে।

[৩] বাংলাদেশের মানুষের কাছে ডেটল একটি ভরসার নাম। এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অংশীদারত্বের আওতায় উভয় প্রতিষ্ঠান নিজেদের দক্ষতা ও শক্তি কাজে লাগিয়ে নতুন বাবা-মায়েদের প্রয়োজনীয় উপকরণ (রিসোর্স) এবং পণ্য সরবরাহ করার মাধ্যমে সঠিকভাবে পরিবার শুরু করতে সহায়ক ভূমিকা রাখবে।

[৪] চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রেকিট বেনকিজার (বাংলাদেশ) পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ভিশাল গুপ্তা, সালাহউদ্দিন আহমেদ, সিনিয়র মার্কেটিং ম্যানেজার অ্যান্ড হেড অব পার্টনারশিপ জিয়া উদ্দিন, ডিরেক্টর, সাপ্লাই চেইন, নুমায়া জায়েদ, কমার্শিয়াল হিউম্যান রিসোর্স হেড: অরিত্র ব্যানার্জী, ফাইন্যান্স ডিরেক্টর, মো. আমিন উল বশির আলভী, ব্র্যান্ড ম্যানেজার, মো. রাকিব উদ্দিন, এক্সটারনাল অ্যাফেয়ার্স ম্যানেজার এ রেকিটসহ অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

[৫] এছাড়াও উপস্থিত ছিলেন, টগুমগু’র সিইও ড. নাজমুল আরেফিন, পরিচালক, আরিফ মো. ওয়ালিউল্লাহ ভূঁইয়া এবং টগুমগু-এর কন্টেন্ট এও ট্রেনিং-এর ভাইস প্রেসিডেন্ট তাহমিনা রহমান।  

[৬] এ চুক্তির আদলে ডেটল ও টগুমগু গর্ভবতী মা ও শিশুরা গর্ভকালীন স্বাস্থ্যসেবা, নতুন মা ও শিশুর স্বাস্থ্য এবং মানুষিক স্বাস্থ্য, ফাইন্যান্সিয়াল প্ল্যানিংসহ নিরাপদ ঘর ও নিরাপত্তা এবং শিশুর প্রয়োজনীয় পুষ্টি ও উন্নয়ন বিষয়ক বিভিন্ন বিষয়ে একসঙ্গে কাজ করবে।  

[৭] এ সময়ে ভিশাল গুপ্তা বলেন, বাংলাদেশে নতুন মা ও শিশুদের জন্য উন্নত স্বাস্থ্যেসেবা নিশ্চিত করার লক্ষ্যেই টগুমগুর সঙ্গে অংশীদারত্ব করতে পেরে আমরা আনন্দিত। প্রতিষ্ঠান হিসেবে আমরা বিশ্বাস করি যে, সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে যে কোনো লক্ষ্য অর্জন করা সম্ভব। এ অংশীদারত্ব সুস্থ-সবল জাতি গঠনে আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন ঘটাবে। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসকে/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়