শিরোনাম

প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪, ১১:০৫ দুপুর
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুশ্চিন্তার পাহাড় মাথায় নিয়েও স্বস্তির হাসি সালমানের মুখে, পেলেন আবার বিয়ের প্রস্তাব

চলতি বছরের এপ্রিল মাসে বলিউড অভিনেতা সালমান খানের বাসভবন গ্যালক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ভোররাতে গুলি চালায় কিছু দুষ্কৃতকারী। একাধিকবার হত্যার হুমকি দেওয়া হয়েছে বলিউড সুপারস্টারকে। শুধু সালমান খান নন, তার বাবাকেও হুমকি দেওয়া হয় ক্রমাগত। এর মধ্যে সম্প্রতি বন্ধুকে হারিয়েছেন সালমান। ভাইজানের বন্ধু এনসিপি নেতা বাবা সিদ্দিকীকে গুলি করে হত্যা করা হয়। এর পেছনে বিষ্ণোইরা আছেন বলে মত একাংশের। অথচ এ বিষয়ে সালমানকে দোষী বানানো হয়েছে, আসলে তিনি কোনো অপরাধ করেননি, নিজেকে নির্দোষ দাবি করেছেন।  

বন্ধু বাবা সিদ্দিকীর মৃত্যুর পর নতুন করে শঙ্কায় বলিউড অভিনেতা সালমান খানের নিরাপত্তা। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দল এরই মধ্যে এ হত্যার দায় শিকার করেছে। কৃষ্ণকায় হরিণ শিকার কেন্দ্র করে এই বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে সালমানের বিরোধ পুরোনো। সিদ্দিকী খুন হওয়ার পর সালমানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। এই দুশ্চিন্তার পাহাড় মাথায় নিয়েও চাহত পান্ডিয়ার প্রস্তাবে সাড়া দেন সালমান। অভিনেত্রীর দিকে তাকিয়ে মিষ্টি করে হাসেন। এরই মধ্যে ফের বিয়ের প্রস্তাব পেলেন ভাইজান।

গত সপ্তাহে বাবা সিদ্দিকী যখন গুলিবিদ্ধ হয়েছেন, তখন শুটিংয়ে ব্যস্ত ছিলেন সালমান খান। নিরাপত্তার খাতিরে হাসপাতালে যেতে নিষেধ করা হয়েছিল তাকে। কিন্তু শুটিং বন্ধ করেই সিদ্দিকী পরিবারের পাশে গিয়ে দাঁড়ান সালমান। তবে তার পর থেকে ফের মন দিয়েছেন শুটিংয়ে। নিয়মিত শুটিং হচ্ছে ‘বিগ বস ১৮’-এর। এবার প্রকাশ্যে এসেছে সেই অনুষ্ঠানেরই একটি ভিডিও।

সপ্তাহান্তে ‘বিগ বস’-এর ঘরে নিজেই আসেন সঞ্চালক সালমান। এবার সেই ‘উইকেন্ড কা বার’ পর্বের ঝলক সামনে এসেছে। ‘বিগ বস’-এর ঘরে এবার প্রতিযোগী হিসাবে এসেছেন অভিনেত্রী চাহত পান্ডিয়া। তার সঙ্গে কথোপকথনের সময়েই সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন সালমান খান। এমন একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে, তবে ভাইজান কি রাজি হলেন?

সেই ভাইরাল ভিডিওতে দেখা গেছে, চাহত পান্ডিয়া কেমন মানুষকে বিয়ে করতে চান, জানতে চেয়েছেন সালমান। অন্য প্রতিযোগীদের নাম করে চাহত তাদের গুণাবলির উল্লেখ করতে শুরু করেন। জানান তিনি কর্ণবীর মিশ্রের মতো মানুষকে চান যিনি নিয়মিত শরীর চর্চা করে নিজের খেয়াল রাখেন। আবার অবিনাশ মিশ্রের মতো একজন তুখোড় নৃত্যশিল্পীকেও চান, ভিভিয়ান ডিসেনার মতো সুন্দর চুলের পুরুষকেও তিনি কামনা করেন। কিন্তু এত গুণ কি আদৌ একজন মানুষের মধ্যে থাকা সম্ভব? এই প্রশ্ন উঠতেই চাহত সরাসরি সালমানকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। অভিনেত্রী বলেন, আপনিই বিয়ে করে নিন না আমাকে।

দুশ্চিন্তার পাহাড় মাথায় নিয়েও চাহতের প্রস্তাবে সাড়া দেন সালমান। অভিনেত্রীর দিকে তাকিয়ে মিষ্টি করে হাসেন। তার পর বলেন, এই যে এত রকমের গুণের কথা আপনি বললেন, তার একটিও আমার মধ্যে নেই। সবচেয়ে বড় কথা— আপনার মায়ের সঙ্গে আমার একেবারেই মিল হবে না। এর পর চাহত বলেন, বিষয়টি তিনি কথা বলে মিটিয়ে নেবেন, কোনো অসুবিধা হবে না।

গোটা ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন চাহত নিজেই। তিনি লিখেছেন, কোনো ক্যাপশনের প্রয়োজন নেই। ভিডিওতেই সব বলা আছে বলে জানান এ অভিনেত্রী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়