শিরোনাম
◈ পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? ◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন

প্রকাশিত : ২১ অক্টোবর, ২০২৪, ০৮:৫৩ রাত
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবার আরও বড় সিদ্ধান্ত নিলেন সালমান খান

বাবা সিদ্দিকির মৃত্যুর পরে ওলটপালট হয়ে গিয়েছে সালমান খানের জীবন। লরেন্স বিশ্নোইদের মূল নিশানায় তিনি। নিরাপত্তা জোরদার করলেও প্রতি মুহূর্ত কাটছে আতঙ্কে। চুক্তিবদ্ধ রয়েছেন বলে বাধ্য হয়ে ‘বিগবস্‌ ১৮’র কাজ চালিয়ে যাচ্ছেন। সেখানেও সঞ্চালনা করার সময় জানিয়েছেন, কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। আর এবার আরও বড় সিদ্ধান্ত নিলেন ভাইজান।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে ‘সিংহম আগেন’ ছবির ঝলক। তারকাখচিত এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করার কথা ছিল সলমন খানের। বন্ধু রোহিত শেট্টি ও অজয় দেবগনের অনুরোধেই এই ছবিতে ক্যামিয়ো চরিত্রে দেখা দিতে রাজি হয়েছিলেন তিনি।

কিন্তু সেই কথা সালমান খান রাখতে পারবেন না বলে শোনা যাচ্ছে। একের পরে এক খুনের হুমকি পাচ্ছেন তিনি। বাবা সিদ্দিকির চেয়েও কঠিন পরিণতি হবে, এমন হুমকিও দেওয়া হয়েছে তাঁকে। এই পরিস্থিতির কথা মাথায় রেখেই ‘সিংহম এগেইন’ ছবিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

মুম্বইয়ের এক তামাক কারখানায় সালমান খানের একদিনের শুটিং হওয়ার কথা ছিল। বাবা সিদ্দিকির মৃত্যু ও একের পরে এক হুমকির জেরে সেই শুটিং বাতিল হয়েছে। এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, “রোহিত শেট্টি ও অজয় দেবগনও নিজেদের মধ্যে আলোচনা করেছেন। এই অবস্থায় সালমানকে আর অনুরোধ করতে চাইছেন না। এই সময় সালমানকে অনুরোধ করা মোটেই সংবেদনশীল হবে না।”

সেই সূত্র আরও বলেন, “বাবা সিদ্দিকির মৃত্যুর পরে সলমনের সঙ্গে শুটিং করা খুবই অসংবেদনশীল হয়ে উঠবে। তা ছাড়াও, ১৮ অক্টোবরের মধ্যে রোহিতকে সেন্সর বোর্ডের কাছে ছবিটি জমা দিতেই হত। তাই এই পরিস্থিতিতে সলমনকে ছাড়াই ছবির কাজ শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন ।”

রোহিত শেট্টি পরিচালিত এই ছবিতে দীপিকা পাড়ুকোন, করিনা কপূর খান, রণবীর সিংহ, অক্ষয় কুমার ও টাইগার শ্রফরাও অভিনয় করেছেন। উৎস: আনন্দবাজার পত্রিকা।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়