শিরোনাম
◈ আওয়ামী লীগ সমর্থকদের প্রেসক্লাবের সামনে মারধর ◈ পলাতক পুলিশ সদস্যরা এখন ‘সন্ত্রাসী’ বিবেচিত হবে, দেখামাত্রই গ্রেফতার : স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ দুই মাসে দেড় বিলিয়ন ডলার দেনা পরিশোধ করেছে বাংলাদেশ ব্যাংক (ভিডিও) ◈ প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসাবো : উপদেষ্টা আসিফ মাহমুদ (ভিডিও) ◈ রাজনৈতিক দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ: এবারও ডাক পায়নি জাপা ◈ নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা, বেঁচে গেলেন অল্পের জন্য ◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ০২:১০ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাথরুম থেকে যেসব জিনিস চুরি করেছিল সারা, জানালেন ‍ওরি

বিনোদন ডেস্ক : যার শরীরে বইছে নবাব পরিবারের রক্ত, যার বাবা বলিউঢের একজন কিং সাইফ আলি খান। সেই কিং কন্যাই নাকি খাবার চুরি করে খান। বাথরুম থেকে টয়লেট্রিজ জিনিস চুরি করেন। এমন খবরই জানালেন মডেল ও সোস্যাল ইনফ্লুয়েন্সার ওরি ওরফে ওরহান অবত্রমানি। 

আনন্দবাজার প্রতিবেদন সূত্রে জানা গেছে, বলিউডের জনপ্রিয় মুখ সারা আলি খান। সারা মানে সুন্দরী, সারা মানে দুরন্ত শারীরিক গঠনের এক অভিনেত্রী। কিন্তু কয়েক বছর আগেও এমনটি ছিল না। তখন সারা ছিলেন যথেষ্ট মোটা। প্রায় ৯২ কেজি। বর্তমানে তিনি ৫২ কেজিতে এসে দাঁড়িয়েছেন। এই চেহারা পেতে নাকি বেশ আত্মত্যাগ করতে হয়েছে তাকে। ভালো লাগার খাওয়া ছেড়ে ডুব দিতে হয়েছিল মেপে দেওয়া খাবারে। তার সঙ্গে প্রতিনয়ত শরীরচর্চা। 

এদিকে মাত্র দুবছরের মধ্যেই বলিপাড়ার তারকাদের নয়নের মণি হয়ে উঠেছেন ওরহান অবত্রমানি ওরফে ওরি। জাহ্নবী কাপুর, সুহানা খান থেকে সারা আলি খান, অনন্যা পান্ডেদের চারপাশে সর্বক্ষণ দেখা যায় ওরিকে। যদিও তিনি ছবিতে অভিনয় করেন না। শুধুই ছবি তোলেন। তার সঙ্গে ছবি নেই, এ দেশে এমন তারকা খুঁজে পাওয়াই দুষ্কর! তারকাদের সঙ্গে ছবি তুলেই নাকি লাখ লাখ টাকা উপার্জন করেন তিনি। আম্বানিদের বাড়ির অনুষ্ঠানে হোক কিংবা জাহ্নবীর শোবারঘরে— সব জায়গায় অবাধ যাতায়াত তার। 

তিনি জানান, একবার বিদেশে একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে ওরির শেষ গারলিক নান খেয়ে নেন সারা। ওরির কথায়— গোটা বাড়িতে কোনো খাবার নেই। ওই একটাই নান ছিল, সেটিও সারা খেয়ে নেন। ও স্নানঘর থেকে বাথ রোল থেকে শুরু করে ব্যাটারি অনেক কিছু চুরি করে নিয়ে এসেছে।

বেশ কিছু বছর আগে কপিল শর্মার শোয়ে এসে সারা নিজে স্বীকার করেন বিনামূল্যে জিনিস পেতে তার ভালো লাগে। হ্যান্ডওয়াশ থেকে প্রসাধনী— সবই বিনামূল্যে পেতে ভালো লাগে। তবে চুরি করে নয়; শুধু পয়সা খরচ করতে নারাজ নবাবকন্যা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়