শিরোনাম
◈ সিনওয়ারের মরদেহ নিয়ে ‘দর কষাকষি’ করতে চায় ইসরায়েল ◈ ঢাকার দুই সিটি করপোরেশন : সাড়ে চারশ কোটি টাকার ময়লা-বাণিজ্য হাত বদল ◈ এবার ভয়ংকর সেই আয়নাঘর নিয়ে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন ◈ নির্বাচনের সময় নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন আসিফ নজরুল ◈ পরীক্ষা দিতে এসে আটক রাবি ছাত্রলীগের ২ নেতা ◈ বিশ্বের ১১০ কোটি তীব্র দরিদ্র মানুষের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!  ◈ দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে বরের ওপর সাবেক স্ত্রীর হামলা ◈ এবার শাহবাগে বিক্ষোভ করছে আউটসোর্সিং কর্মচারীরা : চাকরি জাতীয়করণের দাবি ◈ স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ আবার ফিরেছেন বাংলাদেশ দলে ◈ দক্ষিণখানে পুলিশের পোশাক,নকল পিস্তলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২৪, ১১:২৭ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০১:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অভিনেত্রী তামান্না ভাটিয়াকে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

আর্থিক কেলেঙ্কারির মামলায় ইডি’র প্রশ্নের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া। বৃহস্পতিবার মুম্বইয়ের গুয়াহাটিতে ইডি দপ্তরে হাজির হন অভিনেত্রী। এইচপিজেড টোকেন মোবাইল অ্যাপের বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতি মামলায় নাম জড়িয়ে কড়া প্রশ্নের মুখে পড়েছেন তিনি।

টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এতে গুরুত্বপূর্ণ তথ্যও পেয়েছে ইডি। জানা যায়, এই মোবাইল অ্যাপের হয়ে প্রচার এবং এক অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেত্রী। আর সেই কারণেই ইডি’র দপ্তরে তলব করা হয় তাকে। এর আগে একটি মোবাইল স্ট্রিমিং অ্যাপের সঙ্গে নাম জড়ানোর অভিযোগে মহারাষ্ট্রের সাইবার সেল তলব করেছিল অভিনেত্রীকে।

‘ফায়ার প্লে’ নামে এক অবৈধ স্ট্রিমিং অ্যাপ ইদানীং খুবই জনপ্রিয় মোবাইল ব্যবহারকারীদের মধ্যে। মাসিক কোনো টাকা ছাড়াই মাত্র ৫০০ টাকা দিলেই এই অ্যাপের মাধ্যমে দেখা যায় নানা জনপ্রিয় সিরিজ, সিনেমা। এমনকি এই অ্যাপেই অবৈধভাবে দেখানো হচ্ছিল আইপিএল। আর তা প্রচার করতে গিয়েই বিপাকে পড়েন তামান্না ভাটিয়া। জানা যায়, ভায়াকম ১৮-এর তরফ থেকে এই অভিযোগ আনা হয়।

এই সংস্থাটির মতে, ফায়ার প্লে নামে ওই অ্যাপ অবৈধভাবে আইপিএল’র স্ট্রিমিং করছে। যেহেতু আইপিএল’র স্বত্ব ভায়াকমের কেনা, তাই এর ফলে এই সংস্থার ক্ষতি হচ্ছে। সে কারণেই এই অবৈধ অ্যাপের সঙ্গে যুক্ত প্রত্যেকটি মানুষের বিরুদ্ধে অভিযোগ তুলেছে সংস্থাটি। যেখানে স্ট্রিমিংয়ের প্রচারে দেখা গিয়েছিল তামান্নাকেও। তবে এই বিষয়ে এখনো পর্যন্ত তামান্নার তরফ থেকে কোনোরকম মন্তব্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়