শিরোনাম
◈ সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা, যে সব বিষয় নিয়ে হতে পারে আলোচনা  ◈ ঢাকা-১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার গ্রেফতার ◈ ঘূর্ণিঝড় ‌‘ডানা’ নিয়ে সর্বশেষ যা জানা গেলো ◈ রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে ◈ নির্বাচন নিয়ে আসিফ নজরুলের বক্তব্য সরকারের বক্তব্য নয়: ধর্ম উপদেষ্টা ◈ হাওরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার ◈ ২০২৬ সালের মধ্যেই দেশের প্রথম পাতাল রেল চালু করতে চায় কর্তৃপক্ষ (ভিডিও) ◈ জাতীয় মসজিদের নতুন খতিবকে নিয়ে শায়খ আহমাদুল্লাহর মন্তব্য ভাইরাল ◈ শেখ হাসিনাকে কোন প্রক্রিয়ায় ফেরত আনা হবে, জানালেন আইন উপদেষ্টা আসিফ নজরুল (ভিডিও) ◈ এতো দাম দেখে অবচেতনমনেই বলে ফেলি আগেই ভালো ছিলাম : হাসনাত আব্দুল্লাহ (ভিডিও)

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ১২:২৫ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হোটেলের ভবন থেকে পড়ে সংগীতশিল্পী লিয়াম পেইনের করুণ মৃত্যু

বিনোদন ডেস্ক : একটি হোটেলের ভবন থেকে পড়ে বিখ্যাত ব্যান্ড ওয়ান ডিরেকশন এর সদস্য লিয়াম পেইনের করুণ মৃত্যু হয়েছে। মাত্র ৩১ বছর বয়সে প্রাণ হারালেন বৃটিশ এই সংগীতশিল্পী। এ খবর দিয়েছে অনলাইন সিএনএন। 

এতে বলা হয়, বুধবার আর্জেন্টিনার বুয়েনস আয়ারসের একটি হোটেলের তৃতীয় তলা থেকে পড়ে মারা গেছেন লিয়াম পেইন। গণমাধ্যমকে পুলিশ এ বিষয়টি নিশ্চিত করেছে। তাদের বিবৃতি অনুযায়ী, পালেরমো নামক এলাকার কোস্টারিকা স্ট্রিটের একটি হোটেলে পেনের মৃত্যু হয়। পুলিশের ধারণা তিনি মদ্যপ ছিলেন। তবে এ বিষয়ে এখনও নিশ্চিত কোনো তথ্য দেয়নি পুলিশ।
 
৯১১ নাম্বারে এক ব্যক্তির ফোন পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌঁছান। পরে তারা পেইনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পেইন ওয়ান ডিরেকশন ব্যান্ডের কম্পোজার ও গিটারিস্ট ছিলেন। ২০১৬ সালে ব্যান্ডটি ভেঙে যায়। এর পর থেকে এই ব্যান্ডের শিল্পীরা এককভাবে কাজ করছেন। জরুরি স্বাস্থ্যসেবা সংস্থার প্রধান অ্যালবার্টো ক্রেসসেন্টি স্থানীয় টিভিকে বলেছেন, পেইনের শরীরে গুরুতর আঘাতের চিহ্ন আছে। পেইনের এই অকাল মৃত্যুতে গভীর শোকাহত হয়েছেন তার ভক্তরা। মৃত্যুর খবর পেয়ে হোটেল প্রাঙ্গণে জড়ো হওয়া পেইনের এক ভক্ত বলেন, এই মৃত্যুসংবাদে তিনি শোকাহত। 

পেইনের সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া পোস্ট থেকে জানা যায়, তিনি সাবেক ব্যান্ডমেট নিয়াল হোরানের কনসার্টে অংশ নিতে আর্জেন্টিনায় গিয়েছিলেন। লিয়াম পেইন যুক্তরাজ্যের ওয়েস্ট মিডল্যান্ডের উলভারহ্যাম্পটনে জন্মগ্রহণ করেন। তিন ভাই-বোনের মধ্যে তিনি সর্বকনিষ্ঠ। তিনি সিটি অব উলভারহ্যাম্পটন কলেজের একজন সাবেক ছাত্র, যেখানে তিনি সঙ্গীত নিয়ে অধ্যয়ন করেছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়