শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২৪, ১১:৪৫ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাকে বলছেন তমা মির্জা : একবার যে প্রতারণা করে, সে সবসময়ই প্রতারণা করে 

মনিরুল ইসলাম  ঃ  ঢাকাই চলচ্চিত্রের  চিত্রনায়িকা তমা মির্জা। আলোচনায় থাকতে পছন্দ করেন। রায়হান রাফীর ' সুরঙ্গ ' সিনেমার মাধ্যমে আলোচনায় ছিলেন। সিনেমাটা করতে যেয়ে রাফীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন এমন চাউর রয়েছে চলচ্চিত্র অঙ্গনে। তবে দু' জন দু'জনকে ভালো বন্ধু  বলে পরিচয় দিতেন। পরীমনির  জন্মদিন বা তার ছেলেট জন্মদিনে দেখা যেতো তমা আর রাফীকে। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ব্যাপক সরব তিনি। 

রোববার রাতে ফেসবুকে একটি স্টোরি দিতে দেখা গেল নায়িকাকে।  এতে করে নেটিজনে আবার আলোচনায় আসেন। চলছে নানা কথা।

যেখানে তমা মির্জা লিখেছেন- একবার যে প্রতারণা করে, সে সবসময়ই প্রতারণা করে। একবার যে মিথ্যা বলে, সে সবসময়ই মিথ্যা বলে।’ যে চিটার, সে সবসময়ই চিটার।

তমা স্মরণ করিয়ে দেন, ‘যদি কেউ তোমার হৃদয় ও বিশ্বাস ভাঙে সেটা তার ভুল। কিন্তু তুমি যদি সেই ব্যক্তিকে বিশ্বাস করে আবারও জায়গা দেও এবং ভালোবাসো তাহলে সেটা হবে তোমার ভুল।’ তাহলে কী করতে হবে? নায়িকা মজার ছলে বললেন, ‘মারো কাছা, দাও দৌঁড়। ভুলেও পেছনে তাকাইয়ো না।’

এটা আপ হবার পরও আলোচনা শুরু হয়। হঠাৎ কাকে উদ্দেশ্য করে এমন স্ট্যাটাস দিলেন তমা মির্জা, সেই প্রশ্নেরই উত্তর খুঁজছেন ভক্তরা। অনেকেই তার পুরোনো সম্পর্কের কথাও টেনে আনছেন। 

সম্প্রতি নির্মাতা রায়হান রাফীর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে স্পষ্ট অবস্থান জানিয়েছেন তমা মির্জা। যেখানে নায়িকা উল্লেখ করেছেন, রাফীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক নেই। 

তবে ভক্তদের জিজ্ঞাসা, কেন এমন ষ্ট্যাটাস। এতে অনেকে ধারনা করছেন তাদের  চুটিয়ে প্রেম করার সেই সম্পর্কে বর্তমানে ভাঙন ধরেছে। দু’জনের মাঝে আর ঘনিষ্ঠতা নেই। তাই তো ব্ল্যাকমানি ওয়ের সিরিজ বা আগামী সিনেমায় তমা মির্জা নেই। যুক্ত হয়েছেন পূজা চেরি। শোনা যাচ্ছে রাফীর পরবর্তী সিনেমায় যুক্ত হতে পারেন নায়িকা চরিত্রে  তানজিন তিশা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়