শিরোনাম
◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও)

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ১২:০২ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিজেকে ছাগল দাবি করে ফেসবুকে মাহির পোস্ট

বিনোদন ডেস্ক : ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি নিজেকে ছাগল দাবী করে ফেসবুকে পোষ্ট দিয়েছেন। শনিবার (৫ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়ে মাহিয়া মাহি লিখেছেন—ফাইনালি আমি বুঝতে পারসি গাইস, আমি যে একটা ছাগল এবং এবার আমি মানুষ হব, ইনশাআল্লাহ।

তবে ঠিক কি কারণে নিজেকে ছাগল দাবী করেছেন তা স্পষ্ট করেননি তিনি। বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে ফুরফুরে মেজাজে আছেন। বন্ধু-বান্ধবীদের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন। শুধু তাই নয়, নতুন উদ্যমে কাজে ফিরেছেন এ অভিনেত্রী। তারপরও নিজের কোন নির্বুদ্ধিতায় নিজের এমন পরিচয় দিলেন তা বোধগম্য হয়নি অনেকের কাছেই। 

এর আগে সিনেমা ছেড়ে রাজনীতিতে নাম লিখিয়েছিলেন মাহিয়া মাহি। এরপর আওয়ামী লীগ সরকারের সবুজ সংকেত পেলেও দর্শক ভোটে পড়ে রেড সিগন্যাল। অর্থাৎ বিপুল ভোটে পরাজিত হন এ অভিনেত্রী। এ পরাজয়ের পর আবারও সিনেমার কাজে ফেরার ঘোষণা দেন তিনি। সিনেমা আর রাজনীতি নিয়ে ‘রাজনীতি’র মারপ্যাঁচে ব্যাপক সমালোচনার মুখেও পড়েন মাহিয়া মাহি। এই রাজনীতিতে জড়ানো নির্বুদ্ধিতা হয়েছে কিনা সেটাও স্পষ্ট করেননি তিনি। 

এর আগে সামাজিকমাধ্যম ফেসবুকে তেমন সরব দেখা না গেলেও ফের সরব হয়েছেন এ অভিনেত্রী। প্রায় সময়ই নানা ইস্যুতে ফেসবুকে নানা পোস্ট দিয়ে থাকেন তিনি। কিছুদিন আগেও দুটি নাচের ভিডিও দিয়ে বেশ সাড়া ফেলে দিয়েছিলেন মাহি। উল্লেখ্য, মাহিকে সবশেষ শাকিব খানের ‘রাজকুমার’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এরপর অভিনয় নিয়ে ব্যস্ততা না থাকলেও মডেলিংয়ে সময় দেন তিনি। কয়েক দিন পরপর ভিন্ন সাজে দেখা মেলে এ অভিনেত্রীকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়