শিরোনাম
◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও)

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ১০:৪৬ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অর্থের অভাবে গাড়ি নিলামে তুলছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি

বিনোদন ডেস্ক : হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি নতুন করে আবারও খবরের শিরোনাম হলেন। নিজের সংগ্রহে থাকা ভিনটেজ ১৯৫৮ ফেরারি গাড়িটি নিলামে তুলবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি। জানা যায়, নিলামের জন্য তিনি ক্রিস্টি’স অকশন হাউজকে বেছে নিয়েছেন। এটিকে ‘এক্সেপশনাল সেল’ বলা হচ্ছে নিলাম প্রতিষ্ঠানটির তরফ থেকে। আগামী ২০ নভেম্বর প্যারিসে বসবে নিলামের আসর।


জোলির এই ভিনটেজ ১৯৫৮ ফেরারি একটি স্পোর্টস কার। ১৯৫২ সাল থেকে ১৯৬৪ সাল পর্যন্ত গাড়িটি বাজারে পাওয়া যেত। সেই সময়ে এই গাড়িটিতে ছিল একাধিক আধুনিক সুবিধা। ১২-সিলিন্ডার, ২৪০-হর্স-পাওয়ারের ইঞ্জিনের ১৯৫৮ ফেরারি ২৫০ জিটি। গাড়িটি বাংলাদেশের মুদ্রায় প্রায় ৮ কোটি থেকে সাড়ে দশ কোটি টাকায় বিক্রি হতে পারে। গাড়িটি ১৪, ১৬ এবং ২০ নভেম্বর ক্রিস্টি’সের প্যারিস শো রুমে রাখা হবে সর্বসাধারণের দেখার জন্য। এরপরেই নিলামে উঠবে জোলির এই গাড়িটি।


তবে অ্যাঞ্জেলিনা জোলি কেন তার সংগ্রহে থাকা এই গাড়িটি নিলামে তুলতে যাচ্ছেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। অভিনেত্রীর ভক্তদের ধারণা প্রাক্তন স্বামী ব্র্যাড পিটের সঙ্গে বিভিন্ন রকমের মামলা মোকদ্দমার কারণে অর্থাভাবে পড়ে গেছেন এই অভিনেত্রী। তাই হয়তো নিজের শখের গাড়ি নিলামে তুলে অর্থের জোগান করছেন এ অভিনেত্রী।


প্রসঙ্গত, হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট গত কয়েক বছর ধরে লড়ছেন। ব্যক্তি জীবনে ছয় সন্তানের অভিভাবকত্ব, সম্পত্তির মালিকানা, মানহানির অভিযোগ নিয়ে দুজনের আইনি লড়াই জারি রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়