শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২৪, ১২:৫০ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এক সহ-অভিনেতা তাকে যৌন হেনস্থা করেছিলেন বলে অভিযোগ মল্লিকার

মল্লিকা শেরাওয়াত

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, এক সহ-অভিনেতা তাকে যৌন হেনস্থা করেছিলেন বলে অভিযোগ মল্লিকার। অতীত খুঁড়ে বের করলেন সেই ভয়াবহ স্মৃতির কথা। দুবাইয়ে একটি ছবির শুটিং করতে গিয়ে তার এই অভিজ্ঞতা হয়েছিল বলে জানান অভিনেত্রী। ছবিতে ছিলেন প্রথম সারির একাধিক তারকা।

ওই সাক্ষাৎকারে মল্লিকা বলেন, ‘দুবাইয়ে একটি বড় মাপের ছবির শুটিং করছিলাম। বেশ কজন বড় তারকা ছিলেন সিনেমায়। হোটেলে দৈনিক রাত ১২টায় আমার ঘরে এসে কড়া নাড়তেন সিনেমার নায়ক। এত জোরে কড়া নাড়তেন যে আমি ভাবতাম দরজাটা বোধহয় ভেঙেই গেল। নায়ক আমার শোবার ঘরে আসতে চাইতেন। আমি জানতাম- এটা আমি কখনোই হতে দেব না। এরপর ওই নায়ক আর আমার সঙ্গে কোনো কাজ করেননি।’

এমন অভিযোগ আনলেও ওই নায়কের নাম উল্লেখ করেননি মল্লিকা। অভিনেত্রীর এমন বক্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিনেমার বর্ণনা শুনে নেটিজেনরা অনুমান করছেন, মল্লিকা হয়তো ২০০৭ সালের সিনেমা ‘ওয়েলকাম’-এর কথা বলেছেন। দুবাইতে এই ছবির শুটিং হয়েছিল। সিনেমায় মুখ্য অভিনেতার চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। তাই নেটিজেনদের প্রশ্ন, অভিনেত্রী কি অক্ষয়ের দিকেই আঙুল তুললেন?

একটা সময় প্রায় প্রতিদিনই শোবিজ নিউজের শিরোনাম হতেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। সেসময় ইমরান হাশমির সঙ্গে তার রসায়ন আলোড়ন ফেলেছিল। এরপর গত কয়েক বছর বলিউড থেকে কিছুটা দূরেই ছিলেন। ভক্তদের জন্য সুখবর হলো দুই দশক পর আবারও হিন্দি সিনেমায় ফিরছেন মল্লিকা। 

‘ভিকি বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ছবিতে দেখা যাবে তাকে। ছবিতে এক আধুনিক নারীর চরিত্রে দেখা যাবে মল্লিকাকে। সম্প্রতি সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। ছবিটি বড় পর্দায় আগামী ১১ অক্টোবর মুক্তি পাবে বলে জানা গেছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড ইন্ডাস্ট্রিতে তার এক ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়