শিরোনাম
◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২৪, ১১:৫৭ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাফীর নতুন ওয়েব সিরিজ 'ব্ল্যাক মানি'তে নায়িকা পূজা চেরি ও নায়ক রুবেল

মনিরুল ইসলাম  রায়হান রাফী পরিচালিত নতুন ওয়েব সিরিজ 'ব্ল্যাক মানি'তে নায়িকা হিসেবে থাকছেন পূজা চেরি। রায়হান রাফী পরিচালিত হিট সিনেমা "পোড়ামন-২" এ অভিনয় করেছিলো পূজা চেরি। অনেক বছর পর আবার ব্যাটে- বলে মিল হওয়ায়  এবার তার পরিচালিত কোনো ওয়েব সিরিজে প্রথম অভিনয় করবেন পূজা চেরি।

এদিকে, এক সময়ের সুপার হিট লড়াকু নায়ক রুবেলও  প্রথমবার কোনো ওয়েব সিরিজে অভিনয় করছেন। আর এই সিরিজে অভিনয়ের মাধ্যমে   প্রথমবার কোনো ওয়েবে অভিনয় করছেন চিত্রনায়ক রুবেল। কাল ৬ অক্টোবর থেকে শুরু হবে ওয়েব সিরিজের শুটিং। অনইয়ারে যাবে আগামী নভেম্বর থেকে জানান রায়হান রাফী।

আজ শনিবার ৫ অক্টোবর বিকেলে ঢাকার একটিপাঁচতারা  হোটেলে অনুষ্ঠিত হলো ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গর নতুন থ্রিলার ওয়েব সিরিজ 'ব্ল্যাক মানি'র সংবাদ সম্মেলন। এখানে জানা গেলো এই তথ্য। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রযোজক মুশফিকুর রহমান মঞ্জু (বঙ্গ), পরিচালক রায়হান রাফী, চিত্রনায়ক রুবেল, পূজা চেরি, সালাউদ্দিন লাভলু, সুমন আনোয়ার প্রমুখ।

জানা যায়, 'ব্ল্যাক মানি' ওয়েব সিরিজর গল্পে দেখা যাবে, এক হাজার কোটি টাকা নিয়ে ধুন্ধুমার লেগে যায় একটা শহরে। এই টাকার নিয়ন্ত্রণ নেওয়ার জন্যে খুন হয় শহরের প্রভাবশালী মাফিয়া থেকে শুরু করে রাজনীতিবিদ, শীর্ষ সন্ত্রাসী, ব্যবসায়ীসহ অনেকেই। বয়ে যায় রক্তের বন্যা। এভাবেই গল্প এগিয়ে যাবে। তবে মুখ খুলে কিছু বলেননি নির্মাতা। বললেন বলে দিলে মজা হারিয়ে যাবে। 

এদিকে, সংবাদ সম্মেলনে চিত্রনায়ক রুবেল   বলেন, প্রথমবার কোনো ওয়েব সিরিজে কাজ করছি। এখানে কিছুদিন থাকতে চাই। আশাকরি এখানে সুনামের সঙ্গে কাজ করতে পারব। অনেক হিট সিনেমা যেমন দিয়েছি, এখানেও সেটা দিতে পারব। রাফী এই সময়ের সবচেয়ে আলোচিত পরিচালক। আশা করছি দারুণ একটা কিছু নির্মাণ করবেন। 

চিত্রনায়িকা পূজা চেরি  বলেন,  দীর্ঘদিন পর পরিচালক রাফীর কাজের মাধ্যমে ফিরছি। একটু ভয় পাচ্ছি কী হয়।  তার পরিচালিত হিট সিনেমা "পোড়ামন-২" এ অভিনয় করেছি। এবার তার পরিচালিত কোনো ওয়েব সিরিজে প্রথম অভিনয় করব। সেই কারণে এই ভয়টা পাচ্ছি। চিত্রনায়ক রুবেলসহ অনেকের সঙ্গে প্রথম অভিনয় করব। আশা করছি এটি দর্শকদের কাছে প্রশংসিত হবে। অনেকদিন পর রাফীর সাথে কাজ। বকা খাই কি না জানি না। এখন সে তুফানি পরিচালক। তাই ভয়।

পরিচালক রায়হান রাফী বলেন, এই ওয়েব সিরিজে একইসঙ্গে ড্রামা, অ্যাকশন ও কমেডি থাকবে, যা দর্শকদের জন্য এক নতুন অভিজ্ঞতা হবে বলে আশা করছি। শেষ পর্যন্ত দর্শকদের আগ্রহ ধরে রাখবে। এই সিরিজ দিয়ে দীর্ঘদিন পর আমার কোনো প্রজেক্টে ফিরছে পূজা চেরি। আমার জন্য তিনি লাকি একজন নায়িকা। তার কারণ আমার প্রথম হিট সিনেমা "পোড়ামন-২"।   আর রুবেল  ভাই এই সিরিজ দিয়ে প্রথম অভিনয় করছেন। আমি সবসময় চেষ্টা করি যারা এক সময় জনপ্রিয় ছিলেন, কিন্তু দীর্ঘদিন অভিনয় থেকে দূরে আছেন, তাদের নিতে। রুবেলকে সেই কারণে এই প্রজেক্টে যুক্ত করেছি। আশা করছি নতুন কিছু পাবে দর্শক। আমি অভিনয় শিল্পীদের নিয়ে কাজ করতেই ভালোবাসি।

সংবাদ সম্মেলনে কথা বলেন অভিনেতা- পরিচালক সালাউদ্দিন লাভলু ও সুমন আনোয়ার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়