শিরোনাম
◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি ◈ আজারবাইজানকে "ভাল বন্ধু" হিসেবে উল্লেখ করেছেন প্রধান উপদেষ্টা ◈ এখনো ১০১ রানে পিছিয়ে বাংলাদেশ, ইনিংস পরাজয় এড়াতে লড়ছে শান্তরা ◈ কোটি টাকার স্পন্সর পেলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড ◈ এ সপ্তাহেই রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের আল্টিমেটাম (ভিডিও) ◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত ◈ ব্যয় কমাতে কমনওয়েলথ গেমস থেকে বাদ পড়লো ক্রিকেট ◈ আরেক দফা বাড়ছে নীতি সুদহার, বাড়বে সব ধরনের সুদ ◈ লন্ডনে আলিশান বাড়িতেই আছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান (ভিডিও)

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ০২:১৩ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মঞ্চে আর উঠবেন না অঞ্জন দত্ত !

অঞ্জন দত্ত, ছবি: সংগৃহীত

অঞ্জন দত্ত দুই বাংলাতেই জনপ্রিয়। বাংলা গানের পাশাপাশি অভিনয়েও সমানভাবে পরিচিত মুখ। যদিও সত্তরের দশকের গোড়াতে অঞ্জন দত্তের শুরুটা হয়েছিল মঞ্চনাটক দিয়ে। নিজেকে নাট্যাভিনেতা হিসেবে পরিচয় দিতেই বেশি পছন্দ করেন তিনি। সেই অঞ্জন দত্তই হঠাৎ বার্তা দিলেন শেষ নাটকের। ফেসবুকে নতুন নাটকের পোস্টার শেয়ার করে অঞ্জন দত্ত জানালেন, এটাই তার শেষ নাটক।

উইলিয়াম শেক্সপিয়ারের উপন্যাস ‘কিং লিয়ার’ থেকে অনুপ্রাণিত হয়ে অঞ্জন দত্ত লিখেছেন ‘আরও একটা লিয়ার’। অঞ্জন জানিয়েছেন, আগামী নভেম্বরে মঞ্চে প্রদর্শিত হবে নাটকটি। আর এটাই হতে পারে তার নাট্যজীবনের শেষ মঞ্চনাটক।

ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইন বাংলাকে মঞ্চনাটককে বিদায় বলা প্রসঙ্গে অঞ্জন দত্ত বলেন, ‘নভেম্বরে যখন নাটকটা করব, ৭১ বছর বয়স হয়ে যাবে। আমি নিজেকে শুধু পরিচালক হিসেবে দেখি না। নাটকে নিজে অভিনয় করি। ৭১ বছর বয়স হচ্ছে বলে যে আমি ছবি করা বন্ধ করছি, তা নয়। মঞ্চে দাঁড়িয়েই গানের শো করছি। কিন্তু নাটক করতে গেলে শারীরিক যে পরিশ্রম করতে হয়, সেটা আমি ৭১ বছর বয়সের পর পারব বলে মনে হচ্ছে না। তাই ভাবলাম, সিদ্ধান্তটা নিয়ে নিই।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়