শিরোনাম
◈ ফুটবল ফেডারেশনের লোগো নির্বাচনী প্রচারণায় ব্যবহার করা যাবে না ◈ বাংলাদেশকে হারিয়ে ১০ বছর পর উপমহাদেশে দক্ষিণ আফ্রিকার জয়ের খরা কাটলো: মার্করাম ◈ লড়াই করতে পারলো না, দক্ষিণ আফ্রিকার কাছে সহজেই মিরপুর টেস্ট হেরে গেলো বাংলাদেশ ◈ সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার  ◈ ডলারের মূল্যবৃদ্ধি, গত তিন মাসের মধ্যে সর্বোচ্চ ◈ ঘূর্ণিঝড় দানার প্রভাব: কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা, ২০০ ট্রেনের যাত্রা বাতিল ◈ ৩ বারের বেশি বিসিএসে অংশ নেয়া যাবে না ◈ শেখ হাসিনার ‘স্পষ্ট অবস্থান’ জানিয়ে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন ◈ রাষ্ট্রপতির বিষয়ে উপদেষ্টা পরিষদ, রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা করে সিদ্ধান্ত ◈ ভারত এখন গুপ্তঘাতক ক্লাবের অংশ: গার্ডিয়ান বিশ্লেষণ

প্রকাশিত : ২০ আগস্ট, ২০২৪, ০৬:১৯ বিকাল
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিডলবেরি নিউ ফিল্মমেকারস উৎসবে ৬ ইরানি সিনেমা

রাশিদ রিয়াজঃ দশম মিডলবেরি নিউ ফিল্মমেকারস ফেস্টিভালে (এমএনএফএফ) প্রতিদ্বন্দ্বিতা করবে ইরানের ছয়টি চলচ্চিত্র। আন্তর্জাতিক চলচ্চিত্র আসরটি ২১ থেকে ২৫ আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্রের ভার্মন্টে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

উৎসবে অংশগ্রহণকারী ইরানি চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে এমাদ হোসেইনি পরিচালিত ফিচার ফিল্ম ‘মায়েস্ট্রো’ , আলী আসগারি ও আলিরেজা খাতামি পরিচালিত ‘টেরেস্ট্রিয়াল ভার্সেস’, মরিয়ম খোদাবখশের লেখা ও পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘স্পাইডার-জান’  এবং আইদা তেবিয়ানিয়ান পরিচালিত ‘উইটনেস’।

আরও দেখানো হবে ছোট অ্যানিমেশন “দ্য করিডোর”। চলচ্চিত্রটি লিখেছেন ও পরিচালনা করেছেন কোরোশ মোহাম্মাদি। এই তালিকায় খাকা “দ্য কেজ” লিখেছেন ও পরিচালনা করেছেন হামিদে মোতাভালিজাদে। খবর হনারঅনলাইন এর।

উৎসবের এবারের আসরে সব ঘরানার বৈচিত্র্যময় ফিচার এবং শর্ট ফিল্ম মিলিয়ে ১২০ টিরও বেশি চলচ্চিত্র দেখানো হবে। সূত্র: তেহরান টাইমস

  • সর্বশেষ
  • জনপ্রিয়