শিরোনাম
◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও)

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোট-টপসে মুগ্ধতা ছড়ালেন পরীমণি

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। যদিও ক্যারিয়ারের তুলনায় অন্যান্য কর্মকাণ্ডে বেশি আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি মেগাস্টার শাকিব খানের একটি ব্যবসায়ীক আয়োজনে উপস্থিত ছিলেন নায়িকা। সেখানে শাকিবের প্রতিষ্ঠান নিয়ে নিজের বক্তব্য তুলে ধরেন পরীমণি।

[৩] শনিবার ঢাকার একটি হোটেলে স্কিন কেয়ার ব্র্যান্ড রিমার্কের ‘আপনজন’ এর লোগো উন্মোচন করেন শাকিব। সেখান থেকে ফিরেই এদিন রাতে সামাজিক মাধ্যমে কিছু ছবি শেয়ার করেন পরীমণি। সেই ছবিগুলোর পোস্টে ট্যাগ করা হয় শাকিব খানের তিনটি প্রতিষ্ঠানের নাম।

[৪] ছবিতে দেখা যায়, চুল বেঁধে ওয়েস্টার্ন বেশভূষায় বেশ অনন্য লুকে ধরা দিয়েছেন পরীমণি। রেড ব্লো টপসের ওপর নেভি ব্লু কোট। কোটের ওপরে প্লাটিনাম চুমকি বসিয়ে লেখা শাকিবের প্রতিষ্ঠানের নাম ‘সানবিট’ ও ‘এমএক্সবি’। সঙ্গে ব্লু কালারের ওয়াইড লেগ ফরমাল প্যান্ট।

[৫] আবার রেড টপস থেকে ওপরের কোটটি আংশিক সরিয়ে নিজেকে কিছুটা খোলামেলায় ক্যামেরাবন্দি করেন পরী। সঙ্গে তার আবেদনময়ী চাহনি যেন ভক্তদের মনে ঝড় তুলে দেয়। ছবির ওই পোস্টের ক্যাপশনে পরী লেখেন, ‘বস লেডি’! এতে তার ভক্ত-অনুরাগীরা একে একে ভালোবাসা ও মুগ্ধতা ছড়িয়ে দিতে থাকে।

[৬] পরীমণি সবশেষ ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব কন্টেন্টের কাজ করছেন। কিঙ্কর আহ্সানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সাত পর্বের এ ওয়েব সিরিজের পরিচালনা করছেন অনম বিশ্বাস। এছাড়াও ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়