শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৮:১১ রাত
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিজ্ঞাপনচিত্রে নবাগত আরাবি রহমান

ইমরুল শাহেদ: [২] তার আসল নাম সাদিকা রহমান মেঘলা। অন্তরে দীর্ঘ সময় লালিত স্বপ্নের বাস্তবায়নে আবেদনময়ী ও রুপসী এই নবাগত গ্ল্যামার জগতে পোশাকী নাম আরাবি রহমান গ্রহণ করে সর্বজনীন হয়ে উঠার জন্য নথিভুক্ত হয়েছেন শুভাকাংখী ও আশপাশের বিজ্ঞজনদের পরামর্শে।

[৩] আলো ঝলমলে গ্ল্যামার জগতে পদার্পণে তার অভিষেক হচ্ছে ১৪ জুলাই রোববার। এদিন তিনি একটি বিদেশি কোম্পানির বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে অভিষিক্ত হবেন। এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন চলচ্চিত্র ও বিজ্ঞাপনচিত্র নির্মাতা মনিরুল ইসলাম সোহেল। 

[৪] শনিবার মডেল হিসেবে বিজ্ঞাপনচিত্রটিতে চুক্তিবদ্ধ হওয়ার সময় তিনি গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন এবং স্বপ্নের সিঁড়ি বেয়ে এগিয়ে যাওয়ার অনুভূতির বিষয়টিও প্রকাশ করেন। উল্লেখ করেন, ছোটবেলা থেকে তিলে তিলে গড়ে ওঠা স্বপ্ন এখন তিলোত্তমা হয়ে উঠেছে। তার এই স্বপ্ন যাত্রায় তিনি সকলের সহযোগিতা চেয়েছেন। 

[৫] আরাবি জানান, গ্ল্যামার জগতে কাজ করার জন্য তিনি ভালো কাজের অপেক্ষায় ছিলেন। চলচ্চিত্রে অভিনয়ের জন্য নিজেকে অভিনয়-নাচ-মারপিট দৃশ্যে যথার্থভাবে পারফর্ম করার সক্ষমতায় গড়ে তুলেছেন। 

[৬] তার কথায়, ‘হঠাৎ করেই নির্মাতা মনিরুল ইসলাম সোহেল ভাই আমাকে জানালেন একটি বিদেশি কোম্পানির বিজ্ঞাপনের কথা। বিষয়টি প্রথমে সিরিয়াসভাবে নেইনি। ভেবেছিলাম আমার মতো একজন নতুন মানুষকে নিয়ে এত বড় কোম্পানির বিজ্ঞাপন। পরে তো সত্যি সত্যি আমাকে চুক্তিবদ্ধ করা হলো। দারুণ লাগছে ক্যারিয়ারের শুরুতেই এমন একটি কাজে যুক্ত হতে পেরে। মনিরুল ভাইয়ের কাছে আমি কৃতজ্ঞ। আমার মতো একজন নতুন মানুষকে সুযোগ দেওয়ায়।’

[৭] পরিচালক মনিরুল ইসলাম সোহেল বলেন, ‘দীর্ঘ ক্যারিয়ারে আমি অনেক নতুন শিল্পীদের নিয়ে কাজ করেছি। অনেকেই এখন সাফল্যের সঙ্গে কাজ করছে। আরাবির মধ্যে আমি নায়িকা হওয়ার সব গুণই দেখেছি। আমার বিশ্বাস সে একদিন সফল হবে। সে দেখতে সুন্দরী ও ভালো উচ্চতার একজন মেয়ে - ভালো করবেই। যদি লেগে থাকে সফল নায়িকা হবে এটা আমি মনে করি।’

[৮] প্রশ্ন হচ্ছে, বর্তমান সময়ে গ্ল্যামার জগতে প্রতিষ্ঠিত হওয়া একটা কঠিন কাজ। লক্ষ্য করলে দেখা যাবে, নবাগতরা ভিডিও ক্যাসেটের মতো গ্ল্যামার জগতের অলিগলিতে ছড়িয়ে ছিঁটিয়ে আছে। কিন্তু সম্ভাবনা না থাকায় তাদের কেউ পাদপ্রদীপের আলোয় আসতে পারছেন না। সেক্ষেত্রে এই খরায় আরাবি রহমানকে এক পশলা বৃষ্টির মতোই মনে হচ্ছে।

একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়