শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৪ বছর পর ঈদের বাইরে মুক্তি পাচ্ছে শাকিব খানের ছবি

শিমুল চৌধুরী ধ্রুব: [২] পর পর তিন ঈদে ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’, ‘তুফান’র মতো হিট ছবি উপহার দিয়েছেন দেশেল শীর্ষ নায়ক শাকিব খান। ঈদের মাঝেও এই ছবিগুলো ঘিরে যেন দেশজুড়ে আলাদা উৎসবের আমেজ ছিলো। বিগত চার বছরে ঈদের বাইরে কোনো ছবি মুক্তি পায়নি তার। তবে এবার দীর্ঘ সময় পর ঈদ বা উৎসবের বাইরে মুক্তি পাচ্ছে শাকিব খানের ছবি ‘দরদ’। 

[৩] এর আগে ঈদ-উৎসবের বাইরে ২০২০ সালে শাকিব খানের সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘নবাব এল এল বি’। যা দর্শকপ্রিয়তার বিচারে বেশ অসফল। এই ছবির নির্মাতা অনন্য মামুনই নির্মাণ করেছেন ‘দরদ’। 

[৪] এদিকে ‘তুফান’ সিনেমার প্রচারণার অংশ হিসেবে ভারতে অবস্থান করছেন শাকিব খান। রবিবার (৭ জুলাই) সকালে কলকাতার হোটেলে নায়কের সঙ্গে দেখা করেন অনন্য মামুন। এরপরই শাকিবের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে জানান, ‘দরদ’ মুক্তি পাচ্ছে এই সেপ্টেম্বরে। ১৫ জুলাই থেকে প্রচারণা শুরু করবেন। বাংলাদেশের পাশাপাশি বিশ্ব বাজারে ভালো কিছু করাই ‘দরদ’ সংশ্লিষ্টদের পরিকল্পনা। মধ্যপ্রাচ্যে বড় অংশ জুড়ে বাঙালিরা থাকেন। সেই দর্শক ধরা ‘দরদ’ টিমের অন্যতম লক্ষ্য।

[৫] অনন্য মামুন বলেন, ‘মুক্তির আগে দুই মাস আমাদের প্রচারণায় চমক থাকবে। শাকিবিয়ানদের নিয়ে প্রথম কোনও বড় আয়োজন হবে। সেখানে জানানো হবে সেপ্টেম্বর মাসের কোন তারিখ ‘দরদ’ প্যান ইন্ডিয়ান ছবি হিসেবে একযোগে মুক্তি পাবে।’

[৬] এর আগে ঈদের দিন প্রকাশ পেয়েছিল ‘দরদ’-এর টিজার। যেখানে বহুরূপী শাকিব খানকেই দেখা গেছে! কখনও তিনি একেবারে ছাপোষা মানুষ, আবার কখনও ভয়ংকর! টিজার বলছে, সাইকো থ্রিলার ঘরানার ছবি হচ্ছে ‘দরদ’। শাকিবের সঙ্গে এই ছবিতে থাকছেন বলিউড নায়িকা সোনাল চৌহান।

[৭] বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ‘দরদ’কে বলা হচ্ছে প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা। যার ফলে বাংলার পাশাপাশি ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম ও কন্নড় ভাষায়। এই ছবিতে আরও আছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী।

একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়