শিরোনাম
◈ রিজার্ভ থেকে কোনো অর্থ খরচ না করেই দুই মাসে দেনা পরিশোধ দেড় বিলিয়ন ডলার (ভিডিও) ◈ ইরানে হামলা করলে বিপর্যয় নেমে আসবে: রাশিয়ার হুঁশিয়ারি  ◈ নির্বাচনের সম্ভব্য সময় নিয়ে বিতর্ক, সন্দেহ-সংশয়ে রাজনীতিবিদরা ◈ ফুটবল ফেডারেশনের নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দু’জন ◈ দেশব্যাপী ব্ল্যাকআউট: ক্ষমা চেয়ে ৪ দফা দাবী তুলে ধরেন পল্লী বিদ্যুৎ সমিতির ভুক্তভোগী কর্মকর্তারা ◈ পরিবারসহ রাতের আঁধারে ভারতে যাওয়ার পথে ধরা পড়লেন তারা ◈ জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে বিএসএফের কাঁটাতার, বিজিবির বাধায় পণ্ড ◈ ১৯ দিনে ডেঙ্গুতে ৭৮ জনের প্রাণহানি ◈ সৌদির টিভি অফিসে হামাসকে ‘সন্ত্রাসী’ বলায় হামলা-আগুন ◈ স্বর্ণের দামে বিশ্ববাজারে নতুন ইতিহাস

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ০৭:২৭ বিকাল
আপডেট : ১৫ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকার পর বন্দর নগরীতে হতে যাচ্ছে ‘ফ্যাশন ডে’

শিমুল চৌধুরী ধ্রুব: [২] গেল জুন মাসের শুরুতেই অনুষ্ঠিত হয় ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’। অনুষ্ঠানে র‌্যাম্পে হাঁটেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান শাকিব খান। তার সঙ্গে হেঁটেছেন বিদ্যা সিনহা মিম, পূজা চেরী, সাবিলা নূর, পরীমণি, তানজিন তিশা। এছাড়াও মঞ্চে হাজির হয়েছিল দেশের শোবিজের অনেক তারকাই।  

[৩] ‘ঢাকা ফ্যাশন ডে’র সফলতার পর এবার জমজমাট তারকাদের আসরটি আয়োজিত হতে যাচ্ছে বন্দর নগরী চট্টগ্রামে। চলতি মাসের ২৭ তারিখ চিটাগং ক্লাবে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘চিটাগং ফ্যাশন ডে- ২০২৪’। যেখানে বাংলাদেশের স্বনামধন্য তারকা ও টপ মডেলদের সমন্বয়ে হবে এই গ্র্যান্ড ইভেন্ট।

[৪] অনুষ্ঠানে দেশের জনপ্রিয় সব ফিল্ম, টিভি, সঙ্গীত, ফ্যাশন এবং ক্রিকেট তারকারা উপস্থিত থাকবেন। ফ্যাশন শো, গান এবং নাচের পাশাপাশি বিভিন্ন ক্যাটাগরিতে স্ব স্ব ক্ষেত্রে স্বনামধন্যদের অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

[৫] সম্ভাব্য তারকাদের মধ্যে অপু বিশ্বাস, পরীমণি, বিদ্যা সিনহা মীম, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, জিয়াউল রোশান, ইমন, নিরব, তাসকিন, মিরাজসহ অনেকেই উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে দর্শকদের জন্য বেশ কিছু সারপ্রাইজও থাকবে! এই আয়োজনের আয়োজক ডিজাইনার পিয়াল হোসেন।

একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়